পিকআপ থেকে পড়ে শ্রমিকের মৃ ত্যু

সত্যবাণী

সিলেট অফিসঃ সিলেট নগরির দক্ষিণ সুরমায় পানবাহী পিকআপ থেকে ছিটকে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। ২ সেপ্টেম্বর সোমবার সকাল ৭টা ১০ মিনিটে নগরির কাজিরবাজার সেতুর দক্ষিণ প্রান্তে এই দূর্ঘটনা ঘটে।

নিহত মো. সবুজ মিয়া(৩৫) সিলেটের ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার এলাকার জায়ফরপুর গ্রামের ওসমান মিয়ার পুত্র। বিষয়টি নিশ্চিত করেছেন এসএমপির দক্ষিণ সুরমা থানার ওসি মো. শামসুদ্দোহা(পিপিএম) ও লাউয়াই পুলিশ বক্সের ইনচার্জ এসআই জামাল উদ্দিন।

দক্ষিণ সুরমা থেকে সংবাদদাতা জানান, দক্ষিণ সুরমার কদমতলি থেকে পান বোঝাই করে একটি পিকআপ (সিলেট মেট্টো ন-১১-১৮৪৫) কাজিরবাজারে আসছিলো। পিকআপটি কাজিরবাজার সেতুর দক্ষিণ প্রান্তে আসামাত্র সড়কের উপর থাকা ক্রসিং বারে লেগে সবুজ মিয়া পিকআপ থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পিকআপের চালক ও পথচারীরা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, সবুজ সেই পিকআপে পানভর্তি ও নামিয়ে দেয়ার চুক্তি করেছিলেন। তাই কদমতলি থেকে তিনি পিকআপের উপরে করে কাজিরবাজার আসছিলেন। পথিমধ্যেই দূর্ঘটনাটি ঘটে।

ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ওসি শামসুদ্দোহা। তিনি জানান, এ বিষয়ে এখনো কোন অভিযোগ দায়ের করা হয়নি।

You might also like