প্রতিটি দূর্যোগে প্রবাসীরা দেশের মানুষের পাশে থাকেন-প্রতিমন্ত্রী শফিক

সিলেট অফিস 
সত্যবাণী
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, বিপদ-আপদে যে প্রতিবেশী সহযোগিতার জন্য পাশে দাঁড়ায়, হাত বাড়ায় সেই হচ্ছে প্রকৃত শুভাকাঙ্ক্ষী। এই বন্যার শুরু থেকেই সরকারের পাশাপাশি প্রবাসীরা বন্যার্তদের পাশে দাঁড়িয়ে প্রকৃত বন্ধু ও মানবতার পরিচয় দিয়েছেন। তারা সকল দূর্যোগে-ক্রান্তিলগ্নে দেশের মানুষের পাশে থাকেন।
বিশ্বনাথ থেকে সংবাদদাতা জানান, ১২ জুলাই শুক্রবার বিকেলে উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের ৮নং ওয়ার্ড আ’লীগ সভাপতি আরশ আলীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে একথাগুলো বলেন।
প্রতিমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আছেন। তিনি প্রতিনিয়ত খোঁজ-খবর নিচ্ছেন। সেই সাথে সিলেট বিভাগের বন্যার্তদের জন্য পর্যাপ্ত ত্রাণ ও অর্থ বরাদ্দ দিয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগ সহ-সভাপতি এডভোকেট শাহ মোশাহিদ আলী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সহ-সভাপতি সমছু মিয়া, যুগ্ম-সম্পাদক মকদ্দুস আলী, খাজাঞ্চি ইউপি চেয়ারম্যান আরশ আলী গণি, খাজাঞ্চি ইউনিয়ন আ’লীগ সভাপতি আব্দুন নুর, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, উপজেলা ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রোকনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

You might also like