প্রতিপক্ষের আঘাতে দিরাইয়ে ১জন নিহত

সত্যবাণী
সিলেট অফিসঃ সুনামগঞ্জের দিরাই উপজেলায় বোরো জমিতে পানি সেচ দেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ঘুষিতে একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত ফয়জুন নুর (৫৫) উপজেলার চরনারচর ইউনিয়নের মানিকদা গ্রামের মৃত আব্দুল হাসিমের ছেলে। এ ঘটনায় তার ভাই জয়তুন নুর (৫০) নামে অপর একজন আহত হয়েছে বলে জানা গেছে।
চরনারচর ইউনিয়ন পরিষদের সদস্য হেলাল মিয়ার দেয়া তথ্যমতে দিরাই থেকে সংবাদদাতা জানান, ১২ জানুয়ারি শুক্রবার সকালে নিজ জমিতে বোরো ধান রোপন ও পানি সেচ দিতে যান গ্রামের মৃত নূর আলীর ছেলে সাদিকুর রহমান। পাশাপাশি নিহত ফয়জুন নুরের জমি হওয়ায় পানি সেচ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে জমির মালিক পক্ষের লোকজনের ঘুষিতে ফয়জুন নুর মাটিতে লুটিয়ে পড়ে। ভাইকে বাঁচাতে গিয়ে জয়তুন নুরও আহত হয়। উভয়কে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. ইতিশা রায় ফয়জুন নুরকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে দিরাই থানার এসআই নিউটন হাসপাতালে মৃতের সুরতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা হাসপাতালে পাঠান।
চরনারচর ইউপি চেয়ারম্যান পরিতোষ রায় জানান, ঘটনার খবর পেয়েছি। তবে কি নিয়ে মারামারি হয়েছে, জানি না। একজন নিহত হওয়ার খবর পেয়েছি।
এ ব্যাপারে দিরাই থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোন মামলা বা কাউকে গ্রেফতার করা হয়নি।

You might also like