প্রবাসীদের উদ্যোগে সিলেট-২ আসনে নৌকার সমর্থনে সভা

সত্যবাণী
সিলেট অফিসঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে (বিশ্বনাথ-ওসমানীনগর) আ’লীগ মনোনীত প্রার্থী শফিকুর রহমান চৌধুরীর নৌকা মার্কার সমর্থনে বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসী ও উপজেলা আ’লীগ নেতা আব্দুল জলিল আজিরের উদ্যোগে সভা অনুষ্ঠিত হয়েছে।
বিশ্বনাথ থেকে সংবাদদাতা জানান, ১ জানুয়ারি সোমবার দুপুরে উপজেলার দৌলতপুর ইউনিয়নের সাতপাড়া গ্রামে এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন শফিকুর রহমান চৌধুরীর ছোট ভাই ও যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আলহাজ্ব হামিদুর রহমান চৌধুরী আনোয়ার। প্রধান বক্তা ছিলেন উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ।
বক্তারা বলেন, নৌকা উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক। ৭ জানুয়ারির নির্বাচনে নৌকার বিজয় হলে উন্নয়ন বঞ্চিত বিশ্বনাথ-ওসমানীনগরের প্রত্যেকটি এলাকা শফিক চৌধুরীর হাত ধরে উন্নয়নের জোয়ারে ভাসবে। গত ১৫ বছর কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত থাকা সিলেট-২ আসনের আর কোন এলাকা উন্নয়ন বঞ্চিত থাকবে না। কারণ বার বার নৌকার বিজয়েই বাংলাদেশ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল একটি রাষ্ট্রে পরিণত হয়েছে। উন্নয়ন প্রক্রিয়া অব্যাহত রাখতে ৭ জানুয়ারীর নির্বাচনে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই।
হাজী মদরিছ আলী একাডেমির প্রতিষ্ঠাতা সভাপতি মো. আব্দুর রশিদের সভাপতিত্বে ও ১নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম মাস্টারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দৌলতপুর ইউনিয়ন আ’লীগ সভাপতি আরিফ উল্লাহ সিতাব, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, উপজেলা আ’লীগের সাবেক সদস্য আছাব উদ্দিন, সাবেক জেলা ছাত্রলীগ নেতা রফিকুজ্জামান, সোহেল আহমদ মুন্না, ইউনিয়ন আ’লীগের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হবিবুর রহমান, ১নং ওয়ার্ড আ’লীগ সভাপতি সিরাজ উদ্দিন, আইন সম্পাদক মো. লালা মিয়া, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আবুল কাশেম, উপজেলা যুবলীগ নেতা নিজাম উদ্দিন মন্টু, আব্দুর রূপ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ফয়ছল আহমদ।
এ সময় ১নং ওয়ার্ড আ’লীগ ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতা-কর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং যুবসমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

You might also like