প্রবাসীর বাড়ি দখলের অভিযোগ জগন্নাথপুর উপজেলা আ’লীগ নেতার বিরুদ্ধে

সিলেট অফিস 
সত্যবাণী
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় লন্ডন প্রবাসীর বাড়ির কেয়ারটেকারকে মারপিট করে বাড়ি দখল করেছেন উপজেলা আ’লীগ নেতা বদরুল ইসলাম। ২০ এপ্রিল শনিবার সিলেট জেলা প্রেসক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন জগন্নাথপুর উপজেলার ইসহাকপুর গ্রামের মো. ফজলুল হকের ছেলে বকুল মিয়া।
সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে বকুল মিয়া দাবি করেন, তার সম্পর্কে মামা জগন্নাথপুর উপজেলার ইসহাকপুর গ্রামের ইসলাম উদ্দিন একজন যুক্তরাজ্য প্রবাসী। তাঁর মামার সহায় সম্পত্তি ও বাড়িঘর দেখভাল করেন তিনি। কিন্তু ইসহাকপুর গ্রামের বাসিন্দা মৃত আফিজ উল্লার ছেলে ও জগন্নাথপুর উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম প্রবাসী ইসলাম উদ্দিনের সহায়-সম্পত্তি ও বাড়িঘর দখল করার জন্য গত ১ এপ্রিল দুপুরে তার সন্ত্রাসী বাহিনী নিয়ে বকুল মিয়ার উপর হামলা চালান। এ সময় বকুলের বুকে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে মারপিট করে ঘর থেকে বের দিয়ে ঘরে থাকা মূল্যবান জিনিসপত্র, ল্যাপটপ, স্বর্ণালঙ্কারসহ ৩ লাখ ৫২ হাজার টাকার মালামাল লুট করে বাড়ির গেইটে তালা লাগিয়ে চাবি নিয়ে চলে যান বদরুল।
এ ঘটনায় বকুল মিয়া বাদী হয়ে গত ১৩ এপ্রিল বদরুল ইসলামকে প্রধান আসামী করে জগন্নাথপুর থানায় মামলা করেন (মামলা নং-৭, তারিখঃ ১৩/৪/২৪)।
অভিযোগের পরিপ্রেক্ষিতে বদরুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ। পরবর্তীতে বদরুল আদালত থেকে জামিন নিয়ে বের হয়ে এলাকায় গিয়ে বকুল মিয়া, যুক্তরাজ্য প্রবাসী ইসলাম উদ্দিন ও জগন্নাথপুর থানার বিরুদ্ধে নানা ধরণের বিভ্রান্তিকর তথ্য দিয়ে তা বিভিন্ন মাধ্যমে প্রচার করছেন। এতে সকলের সম্মানহানি হচ্ছে।
সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে আরও উল্লেখ করা হয়, বদরুল বর্তমান সরকারি দল আ’লীগের নাম ভাঙ্গিয়ে সাধারণ মানুষের উপর নির্যাতন ও নিপীড়ন করে যাচ্ছেন। তার বিরুদ্ধে ইতোপূর্বে জগন্নাথপুরসহ (মামলা নং-২১/২৩/৫/২০০৫, জিআর নং ৯৭ /০৫ এজাহারে অভিযুক্ত, জগন্নাথপুর থানার এফআই আর নং-৩/৩/১১/২০২১)সহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে দাবি করা হয়, আ’লীগ নেতা বদরুল ইসলাম তার কুকর্ম ঢাকতে তাদের ও থানার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ, বিভ্রান্তি ছড়াচ্ছেন।

You might also like