প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে বিমানবন্দর থেকে মুল হোতা গ্রেফতার

সত্যবাণী

সিলেট অফিসঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলায় আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মুল হোতা মাজহারুল (৩৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মাধবপুর থেকে সংবাদদাতা জানান, ১ অক্টোবর রোববার বিকেলে মাধবপুর থানার পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে শাহজালাল বিমানবন্দরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেপ্তার মাজহারুল উপজেলার সুলতানপুর গ্রামের বাসিন্দা।

এরআগে বুধবার অভিযুক্ত ফারুক মিয়া ও জজ মিয়াকে গ্রেফতার করে পুলিশ। ওইদিন বিকেলে আদালতের মাধ্যমে তাদের করাগারে পাঠানো হয়। ফারুক সুলতানপুর গ্রামের জারু মিয়ার ছেলে এবং জজ মিয়া ইদ্রিছ আলীর ছেলে।

মাধবপুর থানার ওসি রাকিবুল ইসলাম খান জানান, ধর্ষণের শিকার ওই নারীর স্বামী প্রবাসী। ভুক্তভোগী ৩ সন্তান নিয়ে স্বামীর বাড়িতে থাকেন। মাজাহরুল নামে এক লম্পট মোবাইলে ভিকটিমের একটি আপত্তিকর ছবি ওঠায়। সেই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে আসছে।

২৭ সেপ্টেম্বর রাতে মাজহারুল তার কয়েকজন বন্ধুকে নিয়ে ওই নারীর বাড়িতে এসে পূর্বের ন্যায় ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে। একই সঙ্গে এ ব্যাপারে কারও কাছে মুখ খুললে তাকে ও তার ছেলেমেয়েদের খুন করাসহ তার আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এ ঘটনায় ২৯ সেপ্টেম্বর ভিকটিম বাদী হয়ে মাধবপুর থানায় মামলা দায়ের করেন।

You might also like