ফজরের নামাজে মসজিদে যাওয়ার পথে বজ্রাঘাতে ইমামের মৃত্যু

সিলেট অফিস 
সত্যবাণী
সিলেটের জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নের লক্ষীপ্রসাদ পাতন টিকরপাড়া জামে মসজিদের ইমাম হাফেজ কবির আহমদ (৩৫) মসজিদের যাওয়ার পথে বজ্রাঘাতে নিহত হয়েছেন। তিনি কানাইঘাট উপজেলার বড়চতুল ইউনিয়নের সোনাতুলা গ্রামের এবাদুর রহমানের ছেলে।
জৈন্তাপুর থেকে সংবাদদাতা জানান, রোববার ভোররাত অনুমান ৪টার দিকে তিনি বাসা থেকে ফজরের আযান দিতে এবং নামাজের ইমামতি করতে মসজিদের উদ্দেশ্যে রওয়ানা হন। ওই সময় প্রচুর বৃষ্টি ও আকাশে তুমুল বজ্রপাত ঘটলে তিনি বজ্রাঘাতে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। বৃষ্টি থামার পর স্থানীয় এলাকাবাসী ফজরের নামাজ আদায়ে মসজিদে যাওয়ার পথে রাস্তার পাশের জমিতে ইমামের মরদেহ পড়ে থাকতে দেখেন। এমতাবস্থায় ইউপি চেয়ারম্যান মো. সুলতান করিমকে খবর দেয়া হয়।
চেয়ারম্যান মো. সুলতান করিম বলেন, ‘আমি খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টি তাৎক্ষণিকভাবে জৈন্তাপুরের ইউএনও উম্মে সালিক রুমাইয়াকে জানাই। জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে লাশ দাফনের ব্যবস্থা করা হবে।’
এ ঘটনায় ইউএনও উম্মে সালিক রুমাইয়া বলেন, মরদেহ উদ্ধারপূর্বক আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
জেলা প্রশাসনের দিক নির্দেশনায় জৈন্তাপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত ইমামের পরিবারকে ২৫ হাজার টাকা সহায়তা অনুদান প্রদান করা হয়েছে।

You might also like