ফিলিস্তিনের মানুষের প্রতি সহমর্মিতা জানাতে পূর্ব লন্ডনে ইফতার

আনসার আহমেদ উল্লাহ
কন্ট্রিবিউটিং এডিটর,সত্যবাণী

লন্ডনঃ শিক্ষাবিদ মোহাম্মদ মনির হোসেন প্যালেসটাইনের জনগনের প্রতি সংহতি ও সমর্থনে ইফতার আয়োজন করেছিলেন। বিশিষ্ট রাজনীতিবিদ, সাবেক ছাত্রনেতা জনাব মোহাম্মদ মনির হোসেন ভিপি এ অনুষ্ঠানের আয়োজন করেন গত ২ এপ্রিল। উক্ত ইফতার মহফিলে উপস্থিত ব্যাপক সংখ্যক মানুষ প্যালেসটাইন জনগনের প্রতি সংহতি ও সমর্থন ব্যক্ত করেন।

মনির হোসেনের সভাপতিত্ব ইফতারপূর্ব আলোচনা পরিচালনায় ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্ব, কমিউনিটি একটিবিষ্ট সিলেট জেলা ছাত্রলীগের প্রাক্তন সাধারণ সম্পাদক, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রসংসদের দুইবারের নির্বাচিত সদস্য গয়াছুর রহমান। প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযুদ্ধের সংগঠক জনাব সুলতান মাহমূদ শরীফ ও প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সেক্রেটারি সাজিদুর রহমান ফারুক।

সভায় অনেকে বক্তব্য রাখেন এবং সব বক্তাই ইসরায়েল কতৃক প্যালেসটাইনের উপর অমানবিক নির্যাতন, গণহত্যা ও বর্বরতা অনতিবিলম্বে বন্ধ করার জন্য ইসরায়েলের উপর চাপ সৃষ্টি করতে সকল বিশ্বনেতাদের জোর তৎপরতা চালিয়ে যেতে অনুরুধ জানান।

সভায় সার্বিকভাবে সহযোগিতা করেন মোহাম্মদ গয়াছুর রহমান গয়াছ , ডাক্তার গিয়াস উদ্দীন আহমদ, মোসলেহ উদ্দীন আহমদ, মুস্তাক আলী বাবুল, শাহ মুস্তফিজুর রহমান বেলাল ও জামাল খাঁন প্রমুখ । ইফতারের পূর্বে দোয়া পরিচালনায় ছিলেন হাফিজ জিলু খাঁন। এই অনুষ্ঠানে সমাজের সকল শ্রেনী ও পেশার লোক উপস্থিত ছিলেন।

You might also like