ফুটবল খেলা নিয়ে জগন্নাথপুরে দু’পক্ষের সংঘর্ষঃ আহত ২৫

সত্যবাণী
লেট অফিসঃ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ইউপি সদস্যসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। এরমধ্যে ১৩ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন। ৫ ডিসেম্বর মঙ্গলবার উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কুবাজপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
জগন্নাথপুর থেকে সংবাদদাতা জানান, গত ৩ ডিসেম্বর রোববার স্থানীয় মাঠে অনুষ্ঠিত ফুটবল খেলার সময় কুবাজপুর গ্রামের মজিদ মিয়ার ছেলে জহিরুল ইসলাম (২৬) ও মোতাহির আলীর ছেলে মঞ্জুর মিয়ার (২৫) মধ্যে তর্কবিতর্ক হয়। একপর্যায়ে হাতাহাতির ঘটনাও ঘটে। পরে সোমবার বিকেলে স্থানীয়দের মধ্যস্থতায় বিষয়টি সমাধানের চেষ্টা করা হয়। কিন্তু কার্যত বিরোধ নিস্পত্তি হয়নি।
ওই বিরোধের জেরে মঙ্গলবার সকালে দু’পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয়পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হন।আহতদের মধ্যে রয়েছেন স্থানীয় ইউপি সদস্য মিলাদ মিয়া (২৮), ইউসুফ মিয়া (২৮), হাসান মিয়া (২৭), ইজাজ মিয়া (৪০), সাজ্জাদুর রহমান (৭৮), সুহেল মিয়া (৩০), ফারকাজ মিয়া (৪০) গোলাপ আলী (৩৫), নাহিম (২৩), খলিল মিয়া (৩০), লুবন আলী (৩৪), মুহিমা বেগম (৩৫) ও শানুর আলীকে (২১) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে জড়িত সন্দেহে ৭ জনকে আটক করেছে।
জগন্নাথপুর থানার ওসি মিজানুর রহমান বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িত থাকায় উভয়পক্ষের ৭ জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

You might also like