ফ্লোরিডা থেকে গ্লোবাল বিজনেস “ফ্লাই অন কলে”র যাত্রা শুরু

নিউজ ডেস্ক
সত্যবাণী

যুক্তরাষ্ট্রঃ ফ্লোরিডা ষ্টেট রিপ্রেজেনটেটিভ ডেইজি মোরালাস ডিস্ট্রিক্ট ৪৮ উপস্থিত থেকে কেক কেটে গ্লোবালাইজড বিজনেস “ফ্লাইঅনকল”( flyoncall) এর শুভ উদ্ভোধন করেন আমেরিকার সেন্ট্রাল ফ্লোরিডায়।উদ্ভোধনী অনুষ্ঠানে ষ্টেট রিপ্রেজেনটেটিভ ডেইজি মোরালাস আশাবাদ ব্যাক্ত করে বলেন, ফ্লোরিডা বিশ্বের অন্যতম পপুলার টুরিষ্ট ডেসটিনেশন, ফ্লাইঅনকল সহজ ও ইকোনমি ট্যুরের ব্যবস্থা করে বিশ্বের নাগরিকদের আস্থা অর্জন করবে।সেন্ট্রাল ফ্লোরিডার আপনা বাজারের আপনা প্লাজাতে দুপুর সাড়ে ১২ টায় উদ্ভোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। flyoncall এর কো ফাউন্ডার ও সিইও সাংবাদিক জুয়েল সাদাত তার বক্তব্য্ বলেন, বিশ্ব পুরোটাই বদলে গেছে, সারা দুনিয়া আজ কম্পিউটারে, নানা কোম্পানি বড় কোম্পানির সাথে মার্চ করে টিকে আছে, ঠিকে থাকবে।
flyoncall ট্রাভেল এজেন্টদের সার্ভিস প্রোভাইডার। তাই ফ্লাই অন কলের মাধ্যমে অন্যান্য শত শত কোম্পানীর ফেয়ার ডিল পাবেন। যা অনেকের জন্য্ সুখবর। ৭২৮ টি এয়ার লাইনস ও ১০০ টি ট্রাভেল সাইট এর সুবিধা পাবেন।। flyoncall একটি গ্লোবাল কোম্পানি, এটা কোন সাধারন ট্রাভেল এজেন্ট সাইট নয়। এটা সবার জন্য্ উন্মুক্ত। কোন সাইন ইন করতে হবে না। পৃথিবীর যে প্রান্তেই থাকুন আপনি, যে কোন ডিভাইসের মাধ্যমে টিকেট পাবেন।

যে কেউ টিকেট,হোটেল,রেন্টাল কার,ডিজনি টুর,ক্রুজ লাইন এর ফেয়ার পাবেন।
কোভিড ১৯ এর জন্য্ লিমিটেড অপেনিং সিরিমনিতে বেশ কিছু ট্রাভেল এজেন্সির প্রতিনিধি ও ব্যবসায়ীরা ছিলেন, আরও ছিলেন বিভিন্ন দেশের গেষ্ট।সাংবাদিক সাংবাদিক কলামিষ্ট জুয়েল সাদত ও সফটওয়ার ইন্জিনিয়ার মুহিব হাসান দুই জন কো ফাউন্ডার হিসাবে ফ্লাই অন কল পরিচালনা করছেন ফ্লোরিডা ও মিশিগান থেকে। এরই মধ্যে বিশ্বের বিভিন্ন দেশের প্রবাসী বাংলাদেশীরা এই গ্লোবাল প্রতিষ্ঠানটিকে স্বাগত জানিয়েছেন। এটি বাংলাদেশী মালিকাধীন প্রথম ট্রাভেলস সার্ভিস প্রোভাইডার।সিইও জুয়েল সাদত জানান, অনেকেই বিশ্বাস করবেন না-আমরা Expedia,price line,cheap ticket, kayak, tripadvisor, Agoda, Flighthub এর মত স্বনামধন্য কোম্পানীর কম্পিটিটর। আমাদের মার্কেট টা এশিয়া কেন্দ্রিক নয়, সারা বিশ্বের ২০০ টি দেশে এর সেবা রয়েছে। এই কোম্পানীটি বাংলাদেশকে ব্রান্ডিং করবে পাশাপাশি। আপনারা জানেন বিশ্বে প্রতিদিন ২০ হাজার ফ্লাইট চলে বর্তমানে ১৬ হাজার গ্রাউন্ডেড। তাই কোভিড পরবর্তি বিশ্ব অন্যরকম হবে। তাই ফ্লাইঅনকল সেই সেবা দেবার জন্য্ প্রস্তুুত।

অনুষ্টানে ছিলেন মিলিনিয়াম ট্রাভেলস এর মোহাম্মদ শাহিন,ইকোনমি ট্রাভেলস এর সিদ্দিকী, রিয়েলটর গোলাম সাদাত,উই ইনসুরেন্স কোম্পানীর জনাব হাসান মাহমুদ, কম্পিউটার প্রফেশনাল মোহাম্মদ চৌ মুন্না,অরলান্ডো রাইডের জয়নাল চৌধুরী, সাবেক হায়াত রিজেন্সির জিএম জাহেদ নুর, হ্যাপি ট্রান্সপোর্টেশনের আব্দুল হান্নান রাজা,এহসান একাউন্টস এর জনাব এহসান, জালালাবাদ এসোসিয়েশন অব সেন্ট্রাল ফ্লোরিডার আজিজুর রহমান, বাংলাদেশ সোসাইটি অব সেন্ট্রাল ফ্লোরিডার সাদ জামান আপেল ও জনাব মোহাম্মদ সেলিম,মিস্টার লেন, মিসেস এভালিন প্রমুখ।দোয়া পরিচালনা করেন সেন্ট্রাল ফ্লোরিডা মুসলিম গ্রেইভইয়ার্ডের পরিচালক গোলাম সাদাত। এটা যে কোন বাংলাদেশীর জন্য্ গর্বের ও অহংকারের কারন flyoncall বাংলাদেশী বংশোদুত আমেরিকান গ্লোবাল কোম্পানী।

You might also like