বাংলাদেশের ৫০ বছর উপলক্ষে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ‘ভিক্টোরী ডে কনসার্ট’ ১৭ ডিসেম্বর

নিউজ ডেস্ক
সত্যবাণী

টাওয়ার হ্যামলেটস: বাংলাদেশের স্বাধীনতার ৫০ তম বার্ষিকী উপলক্ষে টাওয়ার হ্যামলেটস কাউন্সিল বিশেষ কনসার্টের আয়োজন করেছে।আগামী ১৭ ডিসেম্বর শুক্রবার, সন্ধ্যায় পূর্ব লন্ডনের কুইন ম্যারী ইউনিভার্সিটির গ্রেট হলে এই কনসার্টটি অনুষ্ঠিত হবে।আর এর মাধ্যমে বাংলাদেশের স্বাধীনতার ৫০তম বার্ষিকী উপলক্ষে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের উদ্যোগে আয়োজিত ৯ মাসব্যাপী ধারাবাহিক বিভিন্ন পোগ্রামের আনুষ্ঠানিক সমাপ্তি ঘটবে।কনসার্টে আগ্রহীদের কাউন্সিলের ওয়েবসাইট থেকে টিকেট কিনতে হবে। টিকেটের মূল্য ধরা হয়েছে বিভিন্ন ক্যাটাগরীতে ১৫ থেকে ২৫ পাউন্ড।নাজ এন্ড বলী ফ্লেক্স, মামজি, নিশ, খিউ, আইএমডি, ইকশে, তাল তরঙ্গ এবং ডিজে ওসমানী সাউন্ডস এতে অংশ নিবে।
কনসার্ট উপভোগ করার জন্য টাওয়ার হ্যামলেটসের মেয়র জন বিগস বাসিন্দাদের আমন্ত্রণ জানিয়ে বলেছেন, বাংলাদেশের ৫০ বছর পূর্তি উপলক্ষে টাওয়ার হ্যামলেটস কাউন্সিল ধারাবাহিকভাবে বিভিন্ন অনুষ্টানের আয়োজন করে যার মাধ্যমে আমরা দেশটির ইতিহাস এবং সংস্কৃতিকে জানতে পারি। আমি আশা করছি ১৭ ডিসে“রের কনসার্টটি হবে এই ধারাবাহিক আয়োজনের চমৎকার সমাপ্তি।মেয়র জানান, আমাদের সমাপ্তি অনুষ্ঠানের অংশ হিসাবে ১৬ ডিসে“র রাতে ব্রোমলি বাই বো পাবলিক হল এবং শ্যাডওয়েলের সেন্ট জর্জ টাউন হলও লাল সবুজ রংয়ে আলোক সজ্জিত করা হবে।
কেবিনেট মেম্বার ফর কালচার, আর্টস এন্ড স্পোর্টস, কাউন্সিলার সাবিনা আক্তারও সবাইকে কনসার্ট উপভোগের আমন্ত্রণ জানিয়ে বলেন, ১৯৭১ সালে বাংলাদেশের স্বাধীনতা অর্জনের সাথে টাওয়ার হ্যামলেটসের স্থানীয় কমিউনিটির সংযোগ আসলেই অনবদ্য। বাংলাদেশের ৫০ বছর উপলক্ষে আমরা বৈচিত্র্য এবং ঐতিহ্য সমৃদ্ধ বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করেছি। এই কনসার্ট এরই অংশ। আশা করি সবাই উপভোগ করবেন।

You might also like