বিএনপি আন্দোলনের পথ হারিয়ে দিশেহারা : ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক
সত্যবাণী

ঢাকাঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনের পথ হারিয়ে দিশেহারা। শক্তি কমে নেমেছে মানববন্ধনে।আজ শনিবার দুপুরে ময়মনসিংহের ঐতিহাসিক সার্কিট হাউস ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।জনসভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ ভাষণ প্রদান করেন।ওবায়দুল কাদের বলেন, বিএনপি আন্দোলনে পথ হারিয়ে দিশেহারা, আন্দোলন করার শক্তি তাদের নেই। দৌড়াতে দৌড়াতে এখন মানববন্ধনে দাড়িয়ে গেছে। কী দুরাবস্থা। মানবন্ধনে দাড়িয়েছে তাদের শক্তি কমে গেছে, কিন্তু মুখের বিষ কমেনি। ফান্দে পড়ে গেছে বিএনপি। একদিকে লন্ডনের ফরমায়েশ, অন্যদিকে টাকাওয়ালাদের টাকা, ফখরুল ইসলাম আলমগীর দিশেহারা, চোখে অন্ধকার দেখছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, গণতন্ত্র ধ্বংস করেছেন আপনারা। মেরামত করবে কে? মেরামত করেছেন শেখ হাসিনা। সেজন্যই আজকে গণতন্ত্র প্রাতিষ্ঠানিক রুপ পাচ্ছে। ৭ই মার্চ, জয় বাংলা নিষিদ্ধ করেছিল বিএনপি।
তিনি বলেন, আমাদের জীবন থাকতে, মুক্তিযোদ্ধারা বেচে থাকতে আমরা কোনদিনও টেক ব্যাক বাংলাদেশ-এই অপশক্তির, সাম্প্রদায়িক অপশক্তির হাতে ক্ষমতা ছেড়ে দেব না।
ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, ড. আব্দুর রাজ্জাক ও আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম ও ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, মির্জা আজম ও শফিউল আলম চৌদুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল ও দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ বক্তব্য রাখেন।

You might also like