বিএনপি জনরায় পাবে না বলে নির্বাচনে আসতে ভয় পায়-পরিকল্পনামন্ত্রী

সত্যবাণী
সিলেট অফিসঃ সুনামগঞ্জ-৩ আসনের নৌকার প্রার্থী, পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, বিএনপি অগ্নিসন্ত্রাসের দল। তারা নির্বাচনে আসতে চায় না। কিন্তু কেন আসতে চায় না সেটা বলে না। তারা দেশের মানুষের জন্য কি করেছে? আমাদের সরকার দেশের মানুষকে শতভাগ বিদ্যুৎ দিয়েছে, পদ্মাসেতু দিয়েছে, টানেল দিয়েছে, নলকুপ-ল্যাট্রিন দিয়েছে। এজন্য দেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। সেজন্য তারা নির্বাচনে আসতে চায় না। তারা জনরায় পাবে না বলে নির্বাচনকে ভয় পায়। তারা বলে আমরা নাকি ভোট ডাকাতি করে নিয়ে যাই। তারা নির্বাচনকে প্রতিহত করতে চায়। তারা বিদেশিদের কাছে নালিশ করে বেড়ায়। বিদেশিদের কাছে নালিশ দিয়ে লাভ নেই। কারণ আমরা বিদেশিদের ভাত খাই না।
শান্তিগঞ্জ থেকে সংবাদদাতা জানান, ২৩ ডিসেম্বর শনিবার বিকেল ৪টায় সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার বীরগাঁও গ্রামে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে এমএ মান্নান বলেন, পাকিস্তানের শাসনকালে আমাদের কিছুই ছিল না। আমরা অবহেলিত ছিলাম। কিন্তু বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হওয়ার পর শেখ হাসিনার নেতৃত্বে আমরা ভারতকেও ছাড়িয়ে গেছি। পাকিস্তান তো আমাদের ধারে কাছেও নেই। এ সময় পুনরায় নির্বাচিত হলে সুনামগঞ্জে আরো মেগা উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন তিনি।
পরিকল্পনামন্ত্রী বলেন, পুনরায় নির্বাচিত হলে সুনামগঞ্জের গোবিন্দগঞ্জ থেকে জাউয়া-পাগলা-শান্তিগঞ্জ হয়ে সুনামগঞ্জে রেললাইন স্থাপন করবো। বিমানবন্দর স্থাপন করবো। উচুঁ জায়গা না পেলে প্রয়োজনে খুঁটি দিয়ে হলেও বিমানবন্দর করা হবে।
পূর্ব বীরগাঁও ইউনিয়ন আ’লীগ সভাপতি রিয়াজুল হক রাইজুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল গফফারের সঞ্চালনায় বক্তব্য দেন, শান্তিগঞ্জ উপজেলা আ’লীগ সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসাইন, সাংগঠনিক সম্পাদক নুর হোসেন প্রমূখ।

You might also like