বিএনপি-জামায়াত চক্র সরকারের ভাবমূর্তি বিনষ্টে তৎপর-শফিক চৌধুরী

সত্যবাণী
সিলেট অফিসঃ
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশের ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন দেখে বিএনপি-জামায়াত চক্র সরকারের ভাবমূর্তি বিনষ্টে তৎপর রয়েছে। দেশ ও জাতির সঠিক কল্যাণের লক্ষ্যে আমাদেরকে ওই কুচক্রীদের থেকে সাবধান থাকতে হবে।
তিনি বলেন, সিলেট-২ আসনের কাঙ্খিত উন্নয়নে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কারণ, সারা দেশের ন্যায় এবার সিলেট-২ আসনও উন্নয়নের জোয়ারে ভাসবে। আ’লীগের নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কোন অপশক্তিই আটকাতে পারবে না।
বিশ্বনাথ থেকে সংবাদদাতা জানান ১ মার্চ শুক্রবার বিকেলে সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ‘২০২৩-২৪ অর্থবছরের মানবিক সহায়তা কর্মসূচির আওতায়’ উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উদ্যোগে উপজেলাপর্যায়ে দুঃস্থ, অসহায়, এতিম শিশু এবং শীতার্ত মানুষের মধ্যে ‘শীতবস্ত্র’ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
ইউএনও শাহিনা আক্তারের সভাপতিত্বে ও পৌর আ’লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় এতে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, আইন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমেদ, নির্বাহী সদস্য অধ্যক্ষ নেহারুন নেছা ও ব্যাংকার মকদ্দুছ আলী। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম রুকন।
এরপূর্বে বাদ জুম্মা পৌর শহরের নতুন বাজারস্থ বিশ্বনাথ মাদানিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান ও সংবর্ধিত অতিথি’র বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। মাদ্রাসার মুহতামিম মাওলানা শিব্বির আহমদের সভাপতিত্বে ও শিক্ষক মাওলানা হাসান আহমদের পরিচালনা অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আসাদুজ্জামান এবং শেষে  মোনাজাত পরিচালনা করেন মাওলানা ফজলুর রহমান।
অনুষ্ঠানসমুহে আ’লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

You might also like