বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিকের উপর হামলার নিন্দা জানিয়েছে নির্মূল কমিটি যুক্তরাজ্য শাখা

সংবাদ বিজ্ঞপ্তি ডেস্ক
সত্যবাণী 

লন্ডন:  বীর মুক্তিযোদ্ধা বিচারপতি শামসুদ্দিন চৌধুরীমানিকের উপর বিএনপির সন্ত্রাসী হামলার তীব্র নিন্দাজানিয়েছেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটিযুক্তরাজ্য শাখার নেতৃবৃন্দ।

সংগঠনের পক্ষ থেকে আজ ( নবেম্বর ২০২২) একবিবৃতিতে বলা হয়– ‘আজ বিকেলে মৌলবাদ সাম্প্রদায়িকতাবিরোধী দক্ষিণ এশীয় গণসম্মিলনীরসভাপতি বীর মুক্তিযোদ্ধা বিচারপতি শামসুদ্দিন চৌধুরীমানিকের ওপর ঢাকায় বিএনপির সমাবেশ থেকেন্যক্কারজনক হামলা করা হয়েছে। তিনি যখন গাড়িতে নয়াপল্টনের রাস্তা ধরে যাচ্ছিলেন, তখন বিএনপির সমাবেশথেকে তাঁর নাম ধরে আপত্তিকর শ্লোগান দেওয়া হয় এবংতাঁর ওপর শারীরিকভাবে হামলা করা হয়। একই সঙ্গেবিএনপির সন্ত্রাসীরা তাঁর গাড়ি ভাঙচুর করে এবং গাড়িরড্রাইভারকেও শারীরিকভাবে লাঞ্ছিত করে। তিনি বিষয়েপল্টন থানায় মামলা করেছেন।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য প্রবাসীনেতৃবৃন্ধ বরেণ্য মানবাধিকার নেতা বীর মুক্তিযোদ্ধাবিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিকের ওপর হামলার তীব্রনিন্দা এবং হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবিজানান। তারা বলেন বিএনপি সমাবেশে বক্তৃতার নামেসমাজে ঘৃণাবিদ্বেষের ভাইরাস ছড়াচ্ছে। সরকারের উচিৎজননিরাপত্তার স্বার্থে ধরনের সন্ত্রাসী সমাবেশ বন্ধ করা।বিবৃতিতে স্বাক্ষর করেন, সুলতান মাহমুদ শরীফ, মুক্তিযোদ্ধামাহমুদ রউফ,  মুক্তিযোদ্ধা আবু মুসা হাসান,  মুক্তিযোদ্ধাখলিল কাজী ওবিই, হামিদ মোহাম্মদ, আনসার আহমেদউল্লাহ, নূর উদ্দিন আহমদ, সৈয়দ এনামুল ইসলাম, মতিয়ারচৌধুরীহরমুজ আলীসৈয়দ আনাস পাশা, নিলুফা হাসান, জামাল খান, হিফজুর রহমান, মুনিরা পারভিন, স্মৃতি আজাদ, মোহাম্মদ এনামুল হক, শাহ মোস্তাফিজুর রহমানবেলাল, কাউন্সিলর পুস্পিতা গুপ্তা, আনজুমান আরাআনজু, আসম মাসুম, জুয়েল রাজ, সেলিনা আখতারজোস্না, কাউন্সিলর মইন কাদরী, সুশান্ত দাস প্রশান্ত, জোস্নাপারভীন, রুমানা রাখি, নাজমা হোসাইন, কাউন্সিলর জাসমিন চৌধুরী গোলাম কিবরিয়া।

You might also like