বিদেশিদের কথায় নয়ঃ প্রধানমন্ত্রীর নেতৃত্বেই দেশ চলবে-পরিকল্পনামন্ত্রী

সত্যবাণী
সিলেট অফিসঃ পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে ভয় দেখিয়ে কোনো লাভ হবে না। আমেরিকা, জাপান, চীন কিংবা ভারতের কথায় বাংলাদেশ চলবে না, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে-ই দেশ স্বাধীনভাবে চলবে। নির্বাচনে সতর্কতার সঙ্গে সবাইকে কাজ করতে হবে। যে কোনো সিদ্ধান্ত বুঝে-শুনে নিতে হবে।
জগন্নাথপুর থেকে সংবাদদাতা জানান, ২৫ অক্টোবর বুধবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরে ৫৮০ জন প্রান্তিক কৃষককে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠান শেষে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরও বলেন, আ’লীগ চায় জাতীয় নির্বাচনে যেন সব দল অংশ নেয়। নানা ধরণের মার্কা নিয়ে মানুষের বাড়ি বাড়ি ঘুরে দেখুক তাদের জনপ্রিয়তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বারে-কাছেও নেই। তবে জামায়াত নির্বাচনে অংশ নিতে পারবে না। কারণ তাদের নিবন্ধন নেই। এছাড়া স্বেচ্ছায় যদি জাতীয় নির্বাচনে নিবন্ধিত দলগুলো আসতে চায়-আসুক আমরা বাঁধা দেব না। তবে আ’লীগ কোনো দলকে জোর করে নির্বাচনে আনবে না।
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, নির্বাচনকে কেন্দ্র করে যদি বিএনপি মহাসমাবেশের নামে আইন লঙ্ঘন করে, তাহলে পুলিশ তাদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নেবে।
এ সময় উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক বিমল চন্দ্র সোম, জগন্নাথপুর থানার ওসি মিজানুর রহমান প্রমুখ।

You might also like