বিপিএল সিলেট পর্বঃ এক টিকিটে দেখা যাবে ২ ম্যাচ

সত্যবাণী
সিলেট অফিসঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)’র দশম আসর শুরু হয়েছে। ঢাকায় ৪ ম্যাচ ডে শেষে বিপিএল গড়াবে সিলেটে ২৬ জানুয়ারি শুক্রবার থেকে। এ নিয়ে সিলেটের দর্শকদের আগ্রহের শেষ নেই। ২৪ জানুয়ারি বুধবার থেকে পাওয়া যাবে বিপিএলের সিলেট পর্বের খেলার টিকিট।
আমাদের ক্রীড়া প্রতিবেদক জানান, সিলেটে প্রতিদিনের খেলা দেখতে অন্তত ২শ’ টাকা খরচ করতে হবে দর্শকদের। একটি টিকিটে দিনের দু’টি ম্যাচই উপভোগ করা যাবে। ২শ’ টাকায় ওয়েস্টার্ন গ্যালারি ছাড়াও অনিন্দ্য সুন্দর গ্রিন গ্যালারির টিকিটও কাটা যাবে। এছাড়া ইস্টার্ন গ্যালারি ৪শ’ টাকা, ক্লাব হাউজ ৮শ’ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট আড়াই হাজার টাকায় কিনতে পারবেন দর্শকরা।
টিকিট পাওয়া যাবে ২৪ জানুয়ারি বুধবার থেকে। প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে টিকিট বিক্রি। লাক্কাতুরায় অবস্থিত সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ছাড়াও নগরির রিকাবিবাজারে অবস্থিত সিলেট জেলা স্টেডিয়ামের কাউন্টার থেকেও টিকিট কেনা যাবে সশরীরে। বুধবার থেকে অনলাইনেও টিকিট বিক্রি শুরু হবে। অনলাইনে টিকিট কাটার পর তা সংগ্রহ করতে হবে জেলা স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে।
২৬ জানুয়ারি শুক্রবার খুলনা টাইগার্স ও রংপুর রাইডার্স ম্যাচ দিয়ে শুরু হবে বিপিএলের সিলেট পর্ব। দিনের দ্বিতীয় ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রতিপক্ষ স্বাগতিক সিলেট স্ট্রাইকার্স। ২৭ জানুয়ারি শনিবার চট্টগ্রাম চ্যালঞ্জার্স ফরচুন বরিশালের এবং দুর্দান্ত ঢাকা রংপুর রাইডার্সের মোকাবেলা করবে। একদিন বিরতির পর ২৯ জানুয়ারি সোমবার সিলেট স্ট্রাইকার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং দুর্দান্ত ঢাকা ও খুলনা টাইগার্স পরস্পরের মোকাবেলা করবে। ৩০ জানুয়ারি কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স এবং সিলেট স্ট্রাইকার্স ও ফরচুন বরিশালের ম্যাচ।
এছাড়া ২ ফেব্রুয়ারি সিলেট স্ট্রাইকার্স ও দুর্দান্ত ঢাকা এবং চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স ম্যাচ; ৩ ফেব্রুয়ারি ফরচুন বরিশাল ও খুলনা টাইগার্স এবং সিলেট স্ট্রাইকার্স ও রংপুর রাইডার্স ম্যাচ দিয়ে সিলেট পর্বের ইতি ঘটবে। মোট ১২টি ম্যাচ আয়োজিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

You might also like