বিপুল পরিমাণ ভারতীয় পণ্যসহ ১ চোরাকারবারী গ্রেফতার

সিলেট অফিস 
সত্যবাণী
প্রায় ৩ লাখ টাকা মূল্যের ভারতীয় পণ্যসহ এক চোরাকারবারীকে গ্রেফতার করেছে সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ। ১৭ এপ্রিল বুধবার ভোররাতে সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের সামনে থেকে ভারতীয় পণ্যসহ তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত ব্যক্তি সুনামগঞ্জ জেলার জামালগঞ্জের সুকদেবপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে ইমরান আহমেদ নয়ন (২৩)। বর্তমানে সে নগরির কুমারপাড়া এলাকায় বসবাস করে আসছিল।
জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে ১৬ এপ্রিল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এসএমপি’র গোয়েন্দা পুলিশ সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের সামনে অভিযান পরিচালনা করে ২৮৮ প্যাকেট QUAKER ESTD-1877 OATS, ৯৬০ প্যাকেট PINKOO Oval Papad ও ৪৩২ প্যাকেট Black Bourbon PURE DARK INDULGENCE BISCUITS জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ২ লাখ ৯৩ হাজার ৭৬০টাকা। এ সময় ভারতীয় পণ্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।
পরে গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে এসএমপি’র এয়ারপোর্ট থানায় মামলা (নং-১৪/১৭.০৪.২০২৪) দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন এসএমপি’র মিডিয়া অফিসার (এডিসি) মোহাম্মদ সাইফুল ইসলাম।

You might also like