বিয়ে করতে যাচ্ছেন অর্পিতা তরী

প্রেস বিজ্ঞপ্তি ডেস্ক
সত্যবাণী

লন্ডন: অগ্নিকুণ্ড প্রদক্ষিণ ও উলু ধ্বনির মাধ্যমে মালাবদল এবং সিঁথিতে সিঁদুর ও হাতে শাখা পরে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন টিভি নাইন্টিনের নিউজ প্রেজেন্টার অর্পিতা তরী ।অবশেষে জীবনের ইনিংসে অর্পিতা জুটি বাধার সিদ্ধান্ত নিলেন লন্ডন প্রবাসী অনিন্দ মন্ডলের সঙ্গে। বরের আদি বাড়ি বাংলাদেশ ।

জমকালো উৎসবে আত্মীয়স্বজন, পাড়া-প্রতিবেশী, ঘনিষ্ঠ বন্ধু , সহকর্মী ও ভক্ত অনুরাগীদের উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠান আগামী জানুয়ারি মাসের মাঝামাঝি হতে পারে বলে পারিবারিক সূত্রে জানানো হয়েছে।

এদিকে গত ১৫ মে রবিবার কলকাতার শেওড়াফুলি এলাকায় ধান, দূর্বা, প্রদীপ, চন্দন, পান ও সুপারি দিয়ে ধর্মীয় রীতিতে অর্পিতার আশীর্বাদ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।এ সময় সেখানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কন্যার বাবা তপন দাস ,মা রিপা দাস ও একমাত্র ছোট বোন অংকিতা দাস প্রমি । বরের পক্ষে সেখানে উপস্থিত ছিলেন অনিন্দর বাবা তপন মন্ডল ,মা, বিশিষ্ট কণ্ঠশিল্পী ও উপস্থাপক মঞ্জুরী মন্ডল সহ উভয় পক্ষের বিপুল সংখ্যক আত্মীয় স্বজন পাড়া প্রতিবেশী ও এলাকার বিশিষ্টজনেরা ।
২০২০ সালে লন্ডন ভিত্তিক অনলাইন টেলিভিশন টিভি নাইন্টিনের হাত ধরে মিডিয়ায় পা রাখেন অর্পিতা ।শুরুতে উপস্থাপক হিসাবে কাজ শুরু করলেও অল্পদিনের মধ্যে নিউজ প্রেজেন্টার ও ভয়েস আর্টিস্ট হিসেবে নিজের সামর্থের প্রমান দেন তিনি। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে । গান বাজনা ,উপস্থাপনা ,নিউজ প্রেজেন্টার ,ভয়েস আর্টিস্ট সহ বিনোদন জগতের প্রায় সব ক্ষেত্রেই এখন সরব এই মেধাবী শিল্পী । অর্পিতাকে শুভেচ্ছা জানিয়েছেন টিভি নাইন্টিনের নিউজ এডিটর শেখ মহিতুর রহমান বাবলু ,এডিটোরিয়াল এডভাইজার অহিদুজ্জামান রুমু , সহকারী নিউজ এডিটর কামাল হোসেন ,তোবারক হোসেন ,নিউইয়র্ক ব্যুরো চিফ আম্বিয়া অন্তরা ,উপস্থাপক তাহমিনা শওকত ,নিউজ প্রেজেন্টার পারভীন আক্তার ,সুমনা সুমি,ভয়েস আর্টিস্ট ও স্বনামধন্য কন্ঠ শিল্পী রাশিদা খান বানু , ঢাকা প্রতিনিধি আব্দুল সাত্তার ,খুলনা প্রতিনিধি হুমায়ুন কবির ,চট্টগ্রাম প্রতিনিধি আবুল বাশার ,সিলেট প্রতিনিধি ইদ্রিস মোল্লা সহ টিভি নাইন্টিনের সাথে সম্পৃক্ত সকলে। এদিকে ঢাকা থেকে শুভেচ্ছা বার্তা পাঠিয়ে নব দম্পতির শুভ কামনা করেছেন বিশিষ্ট সুরকার গীতিকার ও কন্ঠশিল্পী তপন খান।

You might also like