বিশ্বনাথে আ’লীগ থেকে বহিস্কার ইউনিয়ন সভাপতি

সত্যবাণী
সিলেট অফিসঃ সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়ন আ’’লীগ সভাপতি আব্দুন নুরকে দল থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। এছাড়াও কেন তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবেনা,আগামী ১৫ দিনের মধ্যে এর জবাব দেয়ার নির্দেশ দেয়া হয়।
বিশ্বনাথ থেকে সংবাদদাতা জানান, ১৪ অক্টোবর শনিবার বিশ্বনাথ উপজেলা আ’’লীগ সভাপতি শাহ আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক ফারুক আহমদ স্বাক্ষরিত দলীয় প্যাডে লিখিতভাবে তাকে এই বহিস্কার আদেশ ও কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়।
নোটিশে বলা হয়, আব্দুন নুর গত ১৩ অক্টোবর দলছুট ও আ’’লীগ বিদ্ধেষী তথাকথিত আ’’লীগ নামধারী মেয়র মুহিবুর রহমানের নামীয় ফেসবুক পেজে ইউনিয়ন আ’’লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধরের বিরুদ্ধে গঠনতন্ত্র বিরোধী বক্তব্য দেন। এতে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও গঠনতন্ত্র অমান্য করে দলের ভাবমুর্তি ক্ষুন্ন করা হয়েছে। ফলে তাকে দল থেকে সাময়িক বহিস্কার ও কারণ দর্শনোর নোটিশ দেয়া হয়।
জানতে চাইলে অভিযুক্ত আব্দুন নুর এখনো আদেশের কপি পাননি জানিয়ে তিনি বলেন, লামাকাজী ইউনিয়নের একটি স্থানে সুরমা নদী থেকে ট্রলার দিয়ে প্রতিদিন ট্রাকের মাধ্যমে মাদকপাচার করা হয়। আর এই মাদকপাচারের সাথে তার সংগঠনের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর জড়িত। এ বিষয়ে তার নিজ বাড়িতে মেয়র মুহিবুর রহমানের ফেসবুক পেজে তিনি বলার কারণেই তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।
জানতে চাইলে উপজেলা আ’’লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

You might also like