বিশ্বনাথে ৩ ডাকাত আটকঃ ট্রাকসহ মালামাল উদ্ধার

সত্যবাণী
সিলেট অফিসঃ সিলেটের বিশ্বনাথ উপজেলায় পিকআপ ও বিপুল সরঞ্জামসহ ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে আটক করেছে থানা পুলিশ। ২৭ ডিসেম্বর বুধবার দিবাগত গভীর রাতে উপজেলার অলংকারী ইউনিয়নের কালা শাহ মাজারের পাশ থেকে ডাকাতদের গ্রেফতার করা হয়।
আটককৃতরা হলেন-সিলেটের শাহপরান (রহ.) থানার দাসপাড়া টিলাবাড়ি গ্রামের মৃত জিয়াউল কবিরের ছেলে এহিয়া আহমদ (২৩), জৈন্তাপুর থানার ঘাটেরচটি গ্রামের মৃত আব্দুল গণির ছেলে দুলাল মিয়া (২৭) ও দক্ষিণ সুরমা থানার কদমতলী পূর্বের বাড়ি স্বর্ণশিখা ১২৭ নং বাসার বাসিন্দা রফিক মিয়ার ছেলে শাকিল মিয়া (সখন) (৩২)। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার ওসি রমাপ্রসাদ চক্রবর্তী।
বিশ্বনাথ থেকে সংবাদদাতা জানান, আটককালে ওই ৩ জনের কাছ থেকে নাম্বারবিহীন একটি পিকআপ ট্রাক, ওয়ারসহ ওয়েলডিং মেশিন ১টি, গ্রান্ডার মেশিন ১টি, ২টি রেঞ্চ, প্লাসকাটার ২টা, স্ক্রু ড্রাইভার ৩টি, ঢালি রেঞ্চ ২টি, রিং রেঞ্চ ১টি, টেস্টার ১টি, জিআই পাইপ ১টি, স্টীল পাইপ ১টি, গ্রীল বা তালা ভাঙার লোহার রড ৪টি, দা ১টি, রেগার ১টি, চাইনিজ কুড়াল ১টি, তালা কাটার ২টি ও কালো রংয়ের মুঁখোশ ২টি।
এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে ডাকাতি ও মাদকসহ একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়েরের পর বিকেলে আদালতে  প্রেরণ করা হয়েছে।

You might also like