বিশ্বনাথ পৌর কাউন্সিলরের মামলায় অভিযুক্ত ৭ জনের জামিন

সিলেট অফিস 
সত্যবাণী
সিলেটের বিশ্বনাথ পৌর মেয়রের গাড়িচাপায় হত্যাচেষ্টার অভিযোগে এক কাউন্সিলরের দায়ের করা মামলায় ৮জনের মধ্যে ২ কাউন্সিলরসহ ৭জনকে জামিন দিয়েছেন আদালত।
বিশ্বনাথ থেকে সংবাদদাতা জানান, ২৫ এপ্রিল বৃহস্পতিবার সিলেটের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতে জামিন আবেদন করলে আদালত তাদের জামিন মঞ্জুর করেন। তবে মামলার প্রধান আসামি মেয়র মুহিবুর রহমান আদালতে জামিন আবেদন করেননি।
জামিনপ্রাপ্তরা হলেন, কাউন্সিলর ফজর আলী, কাউন্সিলর বারাম উদ্দিন, পৌরসভার পরিচ্ছন্নতাকর্মী ও পৌর উদ্যোক্তা সুরমান আলী, দক্ষিণ মীরেরচর গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে মিতাব আলী, রামকৃষ্ণপুর গ্রামের মৃত তবারক আলীর ছেলে আনোয়ার আলী, রহমাননগর গ্রামের শমসের আলীর ছেলে মেয়রের গাড়িচালক হেলাল মিয়া ও জানাইয়া গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে আব্দুস শহিদ।
বুধবার থানায় বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন নারী কাউন্সিলর রাসনা বেগম। মামলা নং-(৫)। মামলায় অজ্ঞাতনামা আসামি রাখা হয় আরও ৪/৫জন।
আসামীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সুমন পারভেজ বিষয়টি নিশ্চিত করে বলেন, এই মামলার প্রধান আসামী মেয়র মুহিবুর রহমান জামিন আবেদন করেননি। তবে মেয়র ছাড়া বাকি ৭জন আসামি জামিন আবেদন করলে আদালত তাদের জামিন মঞ্জুর করেন।

You might also like