বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী কামরুল হোসেন মোস্তাক আর নেই

সত্যবাণী
সিলেট অফিসঃ
 মুক্তিযুদ্ধের ৪ নম্বর সেক্টরের ডেপুটি কমান্ডার, কাতার আ’লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, সিলেট সিটি করপোরেশনের ২৮নং ওয়ার্ডের বাসিন্দা মরহুম গৌছুল হোসেনের বড় ছেলে বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী কামরুল হোসেন মোস্তাক আর নেই ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।১৫ মার্চ শুক্রবার সন্ধ্যা ৭টায় দুবাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, ভাই-বোনসহ অসংখ্য সহযোদ্ধা, শুভাকাঙ্খী ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ ১৭ মার্চ রোববার রাত ১১টায় নগরির ২৮নং ওয়ার্ডের তেলিরাই শাহী ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী কামরুল হোসেন মোস্তাকের ভাই বীর মুক্তিযোদ্ধা ইশতাকুল হোসেন ইশতাক, শাবিপ্রবির সাবেক রেজিস্ট্রার ইশফাকুল হোসেন, সিলেট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ইশরাকুল হোসেন শামীম, সাবেক ছাত্রলীগ নেতা মরহুম ইসমাইল হোসেন লিলি, এফবিসিসিআই’র পরিচালক ইসহাকুল হোসেন সুইট স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত।
এদিকে বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার কামরুল হোসেন মোস্তাকের মৃত্যুতে সদর দক্ষিণ নাগরিক কমিটি সিলেট,দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট এবং দক্ষিণ সুরমা ফাউন্ডেশনের পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয়েছে। পৃথক শোকবার্তায় সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’র এ্যাডহক কমিটির আহবায়ক সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন ও সদস্য সচিব মোঃ আজম খান, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম এবং দক্ষিণ সুরমা ফাউন্ডেশনের সভাপতি ডা. গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক সাংবাদিক শফিক আহমদ শফি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

You might also like