বুধবার দু’দিনের সফরে জন্মস্থান সিলেট আসছেন স্বাস্থ্যমন্ত্রী

সত্যবাণী
সিলেট অফিসঃ
 ৬ মার্চ বুধবার দু’দিনের সফরে জন্মস্থান সিলেটে আসছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন। মন্ত্রী হওয়ার পর এই প্রথম তিনি আসছেন সিলেটে। একই দিন তিনি তার পিতৃভূমি বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নেও একটি অনুষ্ঠানে যোগ দেবেন।
বুধবার সকালে তিনি জেলার একটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন শেষে বেলা ১১টায় সিলেট সার্কিট হাউজে বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য), সিভিল সার্জন এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাগণের সাথে মতবিনিময় করবেন। দুপুরে সার্কিট হাউজ থেকে স্বাস্থ্যমন্ত্রী বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের দিঘলীর উদ্দেশ্যে যাত্রা করবেন।
প্রথম দিনের অনুষ্ঠান শেষে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী সিলেট সার্কিট হাউজে রাত্রিযাপন করবেন বলে তাঁর সফরসূচি থেকে জানা গেছে।
পরদিন ৭ মার্চ বৃহস্পতিবার সকালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শন শেষে কলেজের সভাকক্ষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, সিলেট’র উপাচার্য এবং বিভাগের সকল মেডিকেল কলেজের অধ্যক্ষগণ, মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক এবং মেডিকেল কলেজের বিভাগীয় প্রধানগণের সাথে মতবিনিময় করবেন।
স্বাস্থ্যমন্ত্রীর মন্ত্রীর একান্ত সচিব কমল কুমার ঘোষ স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা গেছে, এদিন একই ভেন্যুতে ডা. সামন্ত লাল সেন স্বাস্থ্য অর্থনীতি ইউনিট আয়োজিত ‘Disease Specific Accounts 2020’ শীর্ষক গবেষণার অবহিতকরণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।
স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেনের বৃহস্পতিবার বিকেলেই দু’দিনের সফর শেষে ঢাকায় পোঁছানোর কথা রয়েছে।

You might also like