ভারতের রাষ্ট্রপতির সঙ্গে বাংলাদেশের হাই কমিশনার মুহাম্মদ ইমরানের বিদায়ী সাক্ষাৎ

নিউজ ডেস্ক
সত্যবাণী

নয়াদিল্লি: ভারতে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার মুহাম্মদ ইমরান আজ রাষ্ট্রপতি ভবনে ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করেন।বৈঠকে ইমরান বাংলাদেশের রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা বার্তা ভারতের রাষ্ট্রপতির কাছে পৌঁছে দেন।ঐতিহাসিক বন্ধুত্বের ওপর গুরুত্ব আরোপ করে ভবারতের রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন, পারস্পরিক সুনাম, শ্রদ্ধাবোধ, সমঝোতা এবং আস্থার ওপর ভিত্তি করে দু’দেশের মধ্যে সম্পর্ক আগামী দিনগুলোতে জোরদার হবে।
তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাম্প্রতিক সফল ভারত সফরসহ দ্বিপাক্ষিক সহযোগিতার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। যা দু’দেশের বিদ্যমান সম্পর্ককে আরো সুসংহত করব্
েবিদায়ী দূত তার দায়িত্ব পালনকালে সবাত্বক সহযোগিতার জন্য ভারত সরকার ও সে দেশের জনগণকে ধন্যবাদ জানান।হাই কমিশনার সুবিধাজনক সময়ে বাংলাদেশ সফরের জন্য ভারতের রাষ্ট্রপতিকে আমন্ত্রণ জানান।ভারতের রাষ্ট্রপতি তার মেয়াদে দায়িত্ব পালনের প্রশংসা এবং আগামী দিনগুলোতে তার সাফল্য কামনা করেন।ইমরান আগামীকাল সন্ধ্যায় যুক্তরাষ্ট্রে রাষ্ট্রদুতের দায়িত্ব পালনের জন্য যুক্তরাষ্ট্রের উদ্দেশে ভারত ত্যাগ করবেন।

You might also like