মজুমদার আলীর মৃত্যুতে হাইকমিশনারের শোক

নিউজ ডেস্ক                                 সত্যবাণী

লন্ডন: বাংলাদেশের মুক্তিযুদ্ধের অন্যতম প্রবাসী সংগঠক  মজুমদার আলীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনীম।

সংবাদ মাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় হাইকমিশনার বলেন, “যুক্তরাজ্যে বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময়কালীন প্রথম সারির অন্যতম প্রবাসী সংগঠক ও আয়োজক এবং যুক্তরাজ্যে বসবাসকারী বাংলাদেশি-ব্রিটিশ কমিউনিটির অত্যন্ত প্রিয়ভাজন এবং ব্রিটিশ-বাংলাদেশী মিডিয়ার বহুল পরিচিত ব্যক্তিত্ব জনাব মজুমদার আলী সাহেবের মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
তাঁর মৃত্যুতে বাংলাদেশ ও যুক্তরাজ্যে বসবাসকারি বাংলাদেশি-ব্রিটিশ ভাই ও বোনেরা আমাদের মহান মুক্তিযুদ্ধের অন্যতম একজন প্রবাসী সংগঠক এবং কমিউনিটির একজন অত্যন্ত প্রিয় ও আস্থাভাজন ব্যক্তিত্বকে হারালো।
প্রগতিশীল চিন্তা-চেতনার ধারক-বাহক এবং মহান মুক্তিযুদ্ধে তাঁর অসামান্য অবদানের কারণে মরহুম মজুমদার আলী সাহেব বাংলাদেশি-ব্রিটিশদের মধ্যে চির-স্মরণীয় হয়ে থাকবেন।
আমি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি ও বাংলাদেশ হাইকমিশন লন্ডনের পক্ষ হতে তাঁর শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই। আমি মহান আল্লাহ তা‘য়ালার দরবারে মরহুমের জান্নাতুল ফেরদৌস প্রাপ্তির জন্য দোয়া করছি।”

You might also like