মল্লিকপুর-মানিককোনা-মীরগঞ্জ সড়ক ধ্বসে যাওয়ায় যান চলাচল বন্ধ

সত্যবাণী
সিলেট অফিসঃ সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার মল্লিকপুর-মানিককোনা-মীরগঞ্জ সড়কটি আবারো ধ্বসে গেছে। কুশিয়ারা নদীর শাখা কুরকুছি’র খালের পাশ দিয়ে বয়ে যাওয়া সড়কটির বেশ কিছু অংশ ৩০ ডিসেম্বর শনিবার দুপুরে ধ্বসে বিলীন হয়ে গেছে। এরফলে এ সড়ক দিয়ে যান চলাচল বন্ধ রয়েছে। অন্যত্র সরানো হয়েছে সড়ক ধ্বসের জায়গায় থাকা সিএনজিচালিত অটোরিকশার স্ট্যান্ড।
ফেঞ্চুগঞ্জ থেকে সংবাদদাতা জানান, গ্রামের ভিতর দিয়ে যাওয়া এই সড়কটি মল্লিকপুর-কুতুবপুর গ্রামের মানুষের যোগাযোগের একমাত্র মাধ্যম। এছাড়াও ভাদেশ্বর-মীরগঞ্জ-মানিককোনার জনসাধারণ এই সড়ক ব্যবহার করে ফেঞ্চুগঞ্জ উপজেলা বা চান্দপুর হয়ে সিলেট শহরে যোগাযোগ মাধ্যম। এই সড়ক ধ্বসে যাওয়াও বিপাকে পড়েছেন হাজারও মানুষ।
গত কয়েক মাস আগে এই জায়গাটিতে ফাটল দেখা দিলে স্থানীয়রা চাঁদা তুলে ১০ লাখ টাকার মাটিভরাট কাজ করিয়েছিলেন। কিন্তু কয়েক মাসের ব্যবধানে তা চলে গেছে কুরকুছির পেটে।
এ ব্যাপারে উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান আবজাল হোসাইন বলেন, বিষয়টি ইতোমধ্যেই পানি উন্নয়ন বোর্ডকে জানিয়েছি। তাদের সাথে আলাপ করে ব্যবস্থা নেয়া হবে।
সিলেট পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী গোলাম বারীর সাথে যোগাযোগ করলে তিনি জানান, ইমার্জেন্সি ফান্ড দিয়ে ব্যবস্থা করা হবে।

You might also like