মহান বিজয় দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা আ’লীগের বর্ণাঢ্য র‌্যালি

সত্যবাণী
সিলেট অফিসঃ মহান বিজয় দিবস উপলক্ষে হবিগঞ্জ শহরে বর্ণাঢ্য বিজয় র‌্যালি করেছে জেলা আ’লীগ। এতে বীর মুক্তিযোদ্ধাসহ আ’লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।
হবিগঞ্জ থেকে সংবাদদাতা জানান, ৩১ ডিসেম্বর রোববার দুপুরে শহরের শায়েস্তানগর ঈদগাহ মাঠ থেকে র‌্যালিটি শুরু হয়ে জেলা শহর প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ের নিমতলা প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।
এতে জেলা আ’লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আতাউর রহমান সেলিম, সাংগঠনিক সম্পাদক নুরউদ্দিন চৌধুরী বুলবুল, এডভোকেট সুলতান মাহমুদ ও ব্যারিস্টার ইফাত জামিলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।
র‌্যালি শেষে এক সংক্ষিপ্ত পথসভায় এমপি আবু জাহির বলেন, ‘বিজয় দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচি পালন করেছে জেলা আ’লীগ। এরই অংশ হিসেবে প্রতিবছর শহরের বর্ণাঢ্য বিজয় র‌্যালি বের করা হয়। ১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা এ বিজয় অর্জন করেছিলাম। আজকের এই বিজয় থেকে আমরা অঙ্গীকারবদ্ধ হয়েছি, আগামী ৭ জানুয়ারী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নৌকাকে বিজয়ী করে আরেকটি বিজয় অর্জন করবো’।

You might also like