মহাসপ্তমীতে সম্প্রীতি বাংলাদেশের ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন

নিউজ ডেস্ক
সত্যবাণী 

ঢাকা: মহাসপ্তমীতে সম্প্রীতি বাংলাদেশ কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির পক্ষ থেকে একটি প্রতিনিধিদল গতকাল (২১ অক্টোবর) ঢাকার ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে সনাতন ধর্মাবলম্বিদের সাথে শারোদীয় দূর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন সম্প্রীতি বাংলাদেশের কেন্দ্রীয় আহ্বায়ক বিশিস্ট নাট্যব্যক্তিত্ব ও একুশে টিভির সিইও পীযূষ বন্দোপাধ্যায়, সদস্য সচিব বিশিস্ট লিভার বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল ও সম্প্রীতি বাংলাদেশ কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য সাইফ উদ্দিন আহমেদ, সিদ্দিকুর রহমান, তাপস হালদার, রাজীব কর ও আবু তালেব।

এ সময় আয়োজিত এক অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পীযূষ বন্দ্যোপাধ্যায়, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক অধ্যাপক চন্দ্রনাথ পোদ্দার ও অধ্যাপক ডা. স্বপ্নীল।

বক্তারা তাদের বক্তব্য বলেন যে, সম্প্রীতি বাংলাদেশ ৭১-র চেতনায় ‘নো মাইনরিটি’ কনসেপ্টকে ধারন করে। তারা উৎসবমুখর, শান্তিপুর্ন পরিবেশে পুজা উদযাপনে সন্তুস্টি প্রকাশ করে আশা প্রকাশ করেন যে, বঙ্গবন্ধুর বাংলাদেশে সবাই ‘ধর্ম যার যার, উৎসব সবার’ এই মুলমন্ত্রকে আত্মস্থ করে বাঙালীর সহস্র বছরের সাম্প্রদায়িক সম্প্রীতির অনুকরনীয় ঐতিহ্যকে সমুন্নত রাখবেন।

You might also like