মাদ্রাসা ছাত্রীকে পাশবিকতার শিকার বখাটে আটক

চঞ্চল মাহমুদ ফুলর
সত্যবাণী

সিলেট থেকেঃ সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানায় মাদ্রাসায় যাওয়ার পথে ১০ম শ্রেণীর এক ছাত্রী পাশবিকতার শিকার হয়েছে। ১২ মার্চ রোববার সকালে জালালপুর ইউনিয়নের নিজ জালালপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাইফুল ইসলাম রাসেল ওরফে শাহ রাসেল (৩৫) নামের এক বখাটেকে আটক করেছে পুলিশ। অভিযুক্ত রাসেল নিজ জালালপুর গ্রামের মৃত আজম আলী মাস্টারের ছেলে।
সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) সুদীপ দাস বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ভিকটিমকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)-তে ভর্তি করা হয়েছে।
দক্ষিণ সুরমা থেকে সংবাদদাতা জানান, অভিযুক্ত শাহ রাসেল স্থানীয় জালালপুর শাখা সিএনজি ষ্ট্যান্ডের সাথে যুক্ত এবং ইউনিয়ন যুবদল নেতা। গত এক বছর যাবত সে ওই ছাত্রীকে বিরক্ত করে আসছিল। মাদ্রাসায় যাওয়া আসার পথে তাকে কু-প্রস্তাব দিলে এ নিয়ে বিভিন্ন সময়ে এলাকায় সালিশ বৈঠক হয়েছে। সর্বশেষ রোববার সকালে ওই মাদ্রাসা ছাত্রী তার মাদ্রাসায় যাওয়ার পথে তাকে তুলে নিয়ে নগরির একটি আবাসিক হোটেলে আটকে রেখে পাশবিক নির্যাতন করে ছেড়ে দেন। দুপুরে ভিকটিম বাড়িতে এসে ঘটনাটি তার পরিবারকে জানান। তার দিনমজুর পিতা বিষয়টি তাৎক্ষণিক মাদ্রাসা কর্তৃপক্ষ, ইউপি চেয়ারম্যান ও স্থানীয় ইউপি সদস্য ফজির আলীকে অবগত করেন। পরে তাদের পরামর্শে তিনি থানায় অভিযোগ করেন।জালালপুর ইউপি চেয়ারম্যান ওয়েছ আহমদ জানান, ওই ছাত্রীর পরিবার বিষয়টি তাকে অবগত করেন। তিনি তাদেরকে থানায় অভিযোগ দেয়ার পরামর্শ দেন।মোগলাবাজার থানার ওসি মো. রেজাউল করিম জানান, খবর পেয়ে রোববার সন্ধ্যায় মোগলাবাজার থানা পুলিশ অভিযুক্ত যুবককে আটক করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে মামলার হয়েছে।

You might also like