মানবসেবায় মহিলা ভাইস-চেয়ারম্যান ফেরদৌস আরা বেগমের অক্সিজেন সিলিণ্ডার দান

নিউজ ডেস্ক
সত্যবাণী

হবিগঞ্জ: মানবসেবা সামাজিক সংগঠন হবিগঞ্জ এর উদ্যোগে পরিচালিত “বিনামূল্যে অক্সিজেন সেবা” কার্যক্রমে হবিগঞ্জ সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম একটি অক্সিজেন সিলিণ্ডার প্রদান করেছেন। বুধবার সন্ধ্যা ৭টায় ফেরদৌস আরা বেগম নিজ বাস ভবনে অক্সিজেন সিলিণ্ডারটি মানবসেবা সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের নিকট হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বিশিষ্ট আইনজীবী এডভোকেট হুমায়ুন কবির সৈকত, ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স এর হবিগঞ্জ জোনাল ম্যানেজার শাহাদাত হোসেন ভূইয়া, মানবসেবা সামাজিক সংগঠন এর সভাপতি এস এম ফরহাদ আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ শরীফ চৌধুরী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান সবুজ, কোষাধ্যক্ষ মিনহাদ আহমেদ চৌধুরী মুন প্রমূখ। অক্সিজেন সিলিণ্ডারটি গ্রহণকালে মানবসেবা সামাজিক সংগঠন এর নেতৃবৃন্দ ফেরদৌস আরা বেগম এঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ধন্যবাদজ্ঞাপন করেন।

উল্লেখ্য যে, মানবসেবা সামাজিক সংগঠনটি হবিগঞ্জ জেলায় করোনাকালের শুরু থেকে ত্রাণ সামগ্রী বিতরন, মাস্ক-হ্যান্ড সেনিটাইজার-ঔষধ, স্বাস্থ্য সেবা এবং আইনী সহায়তা সহ বিভিন্ন মানবিক কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছে। এছাড়া মানবসেবা সামাজিক সংগঠন এর সভায় সর্বসম্মতিক্রমে গৃহিত সিদ্ধান্ত মোতাবেক “হবিগঞ্জ কিডনি ফাউণ্ডেশন” বাস্তবায়নে বিশিষ্টজনদের সমন্বয়ে কমিটি গঠন করা হয়েছে।
মানবসেবা’র “বিনামূল্যে অক্সিজেন সেবা” কার্যক্রমে হবিগঞ্জ জেলার যে কেউ অক্সিজেনের জন্য যোগাযোগ করলে সহায়তা প্রদান করা হয়।

You might also like