মৌ’বাজার পৌরসভার পক্ষ থেকে ক্যামডেনের মেয়র নাজমাকে সংবর্ধনা

সত্যবাণী
সিলেট অফিসঃ যুক্তরাজ্যের লন্ডনের ক্যামডেনের মেয়র নাজমা রহমানকে নাগরিক সংবর্ধনা দিয়েছে মৌলভীবাজার পৌরসভা। ৫ অক্টোবর বৃহস্পতিবার রাতে মৌ’বাজার পৌর মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌ’বাজার জেলা আ’লীগ সভাপতি ও মৌলভীবাজার-৩ আসনের এমপি নেছার আহমদ।
মৌ’বাজার থেকে সংবাদদাতা জানান, পৌর মেয়র ফজলুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সু্ব্রত পুরকায়স্থ ও সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।
পৌরসভার ইঞ্জিনিয়ার আমিনুল ইসলামের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, মৌ’বাজার মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল খালিক, জেলা আ’লীগের সহ-সভাপতি অপূর্ব কান্তি ধর, জেলা শিশুবিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সভাপতি তমাল ফেরদৌস প্রমুখ। প্রবাসীদের পক্ষ থেকে বিলকিস আক্তার চৌধুরী ও কয়ছর আহমেদ শুভেচ্ছা বক্তব্য রাখেন।
প্রধান অতিথি’র বক্তব্যে এমপি নেছার আহমদ বলেন, ক্যামডেন এলাকায় মৌ’বাজারের ভোটার বেশি। এই এলাকার মেয়র-কাউন্সিলররা সিলেটের মানুষদের ভোটে নির্বাচিত হয়ে থাকেন। আমরা অনেক দুর এগিয়ে গেছি। আশা করি এক সময় সিলেটি তথা বাঙালিরা যুক্তরাজ্যে মূল নেতৃত্ব দেবে।
সংবর্ধিত মেয়র নাজমা রহমান বলেন, আমরা কেয়ার ভিসা, স্টুডেন্ট ভিসাসহ অন্যান্য বিষয় নিয়ে কাজ করছি। আমি চাই সিলেট, মৌ’বাজারসহ বাংলাদেশের উন্নয়নে যথাসাধ্য কাজ করতে।
তিনি সিলেট ও মৌলভীবাজারবাসীদের পর্যটন খাতে বিনিয়োগের আহবানসহ সাত রঙের চা ও এ অঞ্চলে প্রাকৃতিকভাবে গড়ে ওঠা বিপুল সম্ভাবনাময় চা শিল্পকে বিশ্ববাজারে তুলে ধরতে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।
অনুষ্ঠানে আরও ৮জন প্রবাসী বাংলাদেশিকে সংবর্ধনা দেয়া হয়।

You might also like