রাজধানীর মিরপুরে করোনায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ সহায়তা প্রদান

নিউজ ডেস্ক
সত্যবাণী

ঢাকাঃ মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি পাঠাগার, মিরপুর ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি দারুস সালাম থানার মিরপুরের বিভিন্ন স্থানে করোনার প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত ১০০টি হতদরিদ্র পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। এই সময় নির্মূল কমিটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণ কেন্দ্রের সমন্বয়কারী কাজী মুকুল ভার্চুয়ালি উপস্থিত থাকেন।

ভার্চুয়ালি যুক্ত হয়ে নির্মূল কমিটির সাধারণ সম্পাদক কাজী মুকুল বলেন, যত দিন এই মহামারি থাকবে ততদিন দেশের বিভিন্ন স্থানে নির্মূল কমিটি ও মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণ কেন্দ্রের পক্ষে এই ত্রাণ সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সমাজের সকল সামর্থ্যবান ব্যক্তিদেরও এই কার্যক্রমে এগিয়ে আসার আহবান জানান।তিনি আরও বলেন, গত বছর থেকে মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি পাঠাগার, মিরপুর ও নির্মূল কমিটি দারুস সালাম থানা শাখা প্রায় ৭৫০টির অধিক পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান করেছে। যেকোন দুর্যোগে আমরা সবসময় অসহায় মানুষের পাশে থাকবো।

গতকাল প্রতিটি পরিবারকে পোলাও-এর চাল, সেমাই, সয়াবিন তেল, পেয়াজ, গুড়া দুধ, চিনি, লবণ, মাস্ক ও সাবান সমন্বয়ে ৭৩০ টাকার ত্রাণ সহায়তা প্রদান করা ।গতকাল এই ত্রাণ সহযোগিতা বিতরণ কার্যক্রম পরিচালনা করেন মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি পাঠাগার, মিরপুর ও নির্মূল কমিটি দারুস সালাম থানার নেতৃবৃন্দ। ত্রাণসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন নির্মূল কমিটির কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক সাইফ উদ্দিন, মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি পাঠাগার, মিরপুরের সভাপতি শেখ সেলিম রেজা, পাঠাগারের সহসভাপতি জাহাঙ্গীর পাঠান, নির্মূল কমিটি দারুস সালাম থানার আহ্বায়ক জহিরুল হক, নির্মূল কমিটি দারুস সালাম থানার সদস্য তানিম হোসেন, পাঠাগার তরুণ প্রজন্মের সভাপতি বিপুল কাজী, পাঠাগারের সহসাধারণ সম্পাদক হৃদয় হোসেন, পাঠাগার তরুণ প্রজন্মের সদস্য শান্ত ইসলাম সানি ও পাঠাগারের সদস্য দিলরুবা আক্তার আলোসহ সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ।

You might also like