লন্ডনে বাঙালী মহিলা খুন, দুই অবুঝ সন্তানের কি হবে

নিউজ ডেস্ক
সত্যবাণী

লন্ডনঃ পূর্ব লন্ডনের বেথনাল গ্রিন এলাকায় নিজ ঘরে এক বাংলাদেশি নারী ছুরিকাহত হয়ে মৃত্যুবরণ করেছেন। ৪০বছর বয়স্ক এই নারীকে বৃহস্পতিবার বিকেলে গ্লোব রোডে তাঁর নিজ ফ্ল্যাটে ছুরিকাহত অবস্থায় উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। শুক্রবার সারাদিন ঘটনাস্থলের আশাপাশের স্থান থেকে আলামত সংগ্রহে ব্যাস্ত ছিলেন ফরেনজিক পুলিস কর্মকর্তারা। শনিবার পুলিশি ব্যারিকেড তুলে নেয়া হলেও এখনো সেখানে পুলিশি উপস্থিতি দেখা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায় উক্ত মহিলার দুই সন্তান রয়েছে। বৃহস্পতিবার সকালে স্বাভাবিক নিয়মেই তিনি তাঁর দুই সন্তানকে ঘরের পাশ্ববতী বঙ্গবন্ধু স্কুলে দিয়ে আসেন। কিন্তু স্কুল শেসষ তিনি আর সন্তানদের স্কুল থেকে আনতে যাননি। পরে স্কুলের শিক্ষকেরাই ফ্ল্যাটের দরজায় এসে ডাকাডাকি করেন। তাতে কোন সাড়া শব্দ পাওয়া না গেলে পেরামেডিক্স এবং পুলিস ডাকা হয়। পুলিশ ঘর থেকেই ছুরিকাঘাতে মৃত অবস্থায় উদ্ধার করে।
এর কিছুক্ষণ পর আশেপাশের রাস্তা বন্ধ করে দেয় পুলিস। স্থানীয় কমিউনিটির মানুষ এমন ঘটনায় বিস্মিত। কীভাবে এমন দুঃখজনক ঘটনা ঘটলো- বোঝার চেষ্টা করছেন এলাকার মানুষ। ঘটনার সাথে সংশ্লিষ্টতার সূত্রে এখনও কেউ গ্রেফতার হয়নি। কারো কাছে কোনো তথ্য থাকলে এগিয়ে আসার আহবান জানিয়েছে পুলিস।এদিকে শনিবার রাতে টাওয়ার হ্যামলেটস এর মেয়র জন বিগস, স্থানীয় কাউন্সিলার সিরাজুল হক এবং কাউন্সিলার প্রার্থী রেবেকা সুলতানা ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় স্থানীয় মসজিদের পক্ষ থেকে দোয়া করা হয়।

You might also like