লুৎফুর রহমান ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের একজন একনিষ্ঠ সৈনিক: ড. মোমেন

চঞ্চল মাহমুদ ফুলর
সত্যবাণী

সিলেট থেকেঃ জেলা আ’লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য, পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এমপি বলেছেন, আমৃত্যু আ’লীগের নিবেদিতপ্রাণ নেতা এ্যাডভোকেট মো. লুৎফুর রহমান ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের একজন একনিষ্ঠ সৈনিক।জেলা আ’লীগের সাবেক সভাপতি, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, সাবেক গণপরিষদ সদস্য, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, বর্ষীয়ান রাজনীতিবিদ এ্যাডভোকেট মো. লুৎফুর রহমানের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা আ’লীগ আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় তিনি এ কথা বলেন। ২ সেপ্টেম্বর শুক্রবার বাদ জুম্মা দরগাহ-ই হযরত শাহজালাল (রহ:) মাজার মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খানের সঞ্চালনায় মরহুম এ্যাডভোকেট মো. লুৎফুর রহমানকে স্মরণ করে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, নগর আ’লীগ সভাপতি মাসুক উদ্দিন আহমদ ও মরহুম এ্যাডভোকেট লুৎফুর রহমানের বড় ছেলে অধ্যাপক লুৎফুল এলাহী কাওসার স্বপন।

বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, তাঁর নেতৃত্ব ছিল আমাদের জন্য অনুকরণীয়। মৃত্যুর পূর্বপর্যন্ত তিনি জেলা আ’লীগকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে গেছেন। আমরা এখনো গভীর শ্রদ্ধায় তাঁকে স্মরণ করি।জেলা আ’লীগ এখনো তাঁর শূন্যতা অনুভব করে।এ সময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট নিজাম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, মোহাম্মদ আলী দুলাল, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মাহফুজুর রহমান, আইন সম্পাদক এ্যাডভোকেট আজমল আলী, কোষাধ্যক্ষ শমসের জামাল, তথ্য ও গবেষণা সম্পাদক মো: মবশ্বির আলী, ধর্ম সম্পাদক হাজী রইছ আলী, উপ-দফতর সম্পাদক মো: মজির উদ্দিন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান, নির্বাহী সদস্য আখলাকুর রহমান চৌধুরী সেলিম, মো: জাকির হোসেন, এ্যাডভোকেট মনসুর রশীদ, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মৃদুল কান্তি দাস প্রমুখ।

You might also like