শেখ হাসিনার জন্মদিন উদযাপনের আহ্বান আওয়ামী লীগের

নিউজ ডেস্ক
সত্যবাণী

ঢাকাঃ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৮তম জন্মদিন উদযাপনের জন্য সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছে দলটি। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) আওয়ামী লীগের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে এ আহ্বান জানানো হয়।ছাত্র-জনতার অভ্যুত্থানে গত ৫ আগস্ট প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে দেশ ছাড়েন শেখ হাসিনা। দলের নেতাকর্মীদের অনেকে রয়েছেন আত্মগোপনে। এমন পরিস্থিতিতে শেখ হাসিনার জন্মদিন উদযাপনের আহ্বান জানাল আওয়ামী লীগ।

ফেসবুক পোস্টে বলা হয়, আগামী ২৮ সেপ্টেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৮তম জন্মদিন যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মী-সমর্থক এবং দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানানো হচ্ছে।এতে আরও বলা হয়, এ উপলক্ষে দেশের সব মসজিদ, মন্দির, প্যাগোডা, গির্জায় তার দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনা এবং দেশবাসীর জীবনে চলমান দুর্যোগ থেকে উত্তরণের লক্ষ্যে দোয়া, মোনাজাত ও প্রার্থনার আয়োজন করা হবে।

ফেসবুক পোস্টে দাবি করা হয়, মুক্তিযুদ্ধবিরোধী, উগ্রবাদী দেশি-বিদেশি চক্রের রক্তপাত-সন্ত্রাস-লুটতরাজের মাধ্যমে দেশ ধ্বংসের তৎপরতার পরিপ্রেক্ষিতে তিনি বর্তমানে প্রবাসে রয়েছেন। কিন্তু জাতির পিতা এবং বাঙালির স্বাধীনতা ও মুক্তির সংগ্রামের লাখো শহীদের স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য তার আজীবনের সংগ্রাম কখনো বৃথা যাবে না।

এতে বলা হয়, শেখ হাসিনা এবং তার লাখ লাখ ভক্ত, অনুসারীর সংগ্রাম অব্যাহত আছে। বাংলাদেশ আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার চেষ্টা ১৯৭১ এবং ১৯৭৫-সহ অতীতে বারবার হয়েছে; ইতিহাস সাক্ষ্য দেয়, সেই দুরভিসন্ধি সফল হয়নি।ওই ফেসবুক পোস্টে আওয়ামী লীগ আরও বলেছে, সব বিভ্রান্তি-মিথ্যাচার-ভীতি-সংবাদমাধ্যমের কণ্ঠরোধ অতিক্রম করে মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে উদ্ভাসিত হবে নতুন প্রজন্ম, শেখ হাসিনার মহান নেতৃত্বেই বাংলাদেশের সবুজ জমিনে উদিত হবে রক্তলাল সূর্য, লাখো কণ্ঠে ধ্বনিত হবে- “আমার সোনার বাংলা, আমি তোমায় ভালোবাসি। ”

You might also like