শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশে বিশাল প্রকল্প বাস্তবায়িত হচ্ছে-নাহিদ

সত্যবাণী
সিলেট অফিসঃ সাবেক শিক্ষামন্ত্রী, আ’লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে দেশে পদ্মা সেতুর মত বড় প্রকল্প বাস্তবায়িত হয়েছে। কৃষি প্রধান দেশ-আমাদের বাংলাদেশ। এদেশে আ’লীগ ক্ষমতায় আসার পর থেকেই কৃষকরা বিনামূল্যে সার, বীজ পেয়েছে। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃকালীন ভাতাসহ বিভিন্ন খাতে সরকার অনুদান দিয়ে আসছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে প্রতিনিয়ত অসুস্থ-অসহায় রোগীদের আর্থিক সহায়তা প্রধান করা হচ্ছে।
২৫ অক্টোবর বুধবার দুপুরে পৌর শহরের একটি সেন্টারে গোলাপগঞ্জ উপজেলা আ’লীগ আয়োজিত উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আমি ক্ষমতায় থাকাকালীন গোলাপগঞ্জ-বিয়ানীবাজারে যে উন্নয়ন হয়েছে তা অকল্পনীয়। প্রতিটি স্কুল-কলেজ-মাদ্রাসায় একাধিক নতুন নতুন ভবন তৈরি হয়েছে। গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের প্রায় প্রতিটি রাস্তাঘাট পাকাকরণ করা হয়েছে। অনেক বড় বড় সেতু তৈরি করা হয়েছে। যেসব উন্নয়ন গোলাপগঞ্জ-বিয়ানীবাজারবাসীর সামনে দৃশ্যমান।
নুরুল ইসলাম নাহিদ বিএনপিকে নির্বাচনে আসার আহবান জানিয়ে বলেন, বিএনপি জনগণের রায়কে ভয় পাচ্ছে। এজন্য নির্বাচনে না গিয়ে ক্ষমতায় আসতে চাচ্ছে। তাদের এই আশা পূর্ণ হবেনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই আগামী সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হবে। বিগত দিনে বিএনপি-জামাত এই দেশটাকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছিল। আবারো তারা ক্ষমতায় গেলে দেশকে তারা দুর্নীতিতে চ্যাম্পিয়ন করবে। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে হবে।
উপজেলা আ’লীগ সভাপতি লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিক আহমদের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন কৃষিবিদ নুরুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক নাজিমুল হক লস্কর।
সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, গোলাপগঞ্জ পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, উপজেলা আ’লীগের সহ-সভাপতি জহির উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আকবর আলী ফখর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলিম উদ্দিন বাবলু, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এমএ মুমিত হীরা, যুব ও ক্রীড়া সম্পাদক ও ফুলবাড়ি ইউপি চেয়ারম্যান আব্দুল হানিফ খান, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক রুমেল সিরাজ, সদস্য ও বাঘা ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ, সদস্য আর্জমন্দ আলী।
এছাড়াও উপস্থিত ছিলেন লক্ষণাবন্দ ইউনিয়ন আ’লীগ সভাপতি নিজাম উদ্দিন, ঢাকাদক্ষিণ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বুধবারিবাজার ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আফতার হোসেন, আমুড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক কামরান হোসেন, সদর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ইসমাইল আলী, বাঘা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমদ, ফুলবাড়ি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নুরুল আলম, লক্ষীপাশা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হেলাল আহমদ, শরীফগঞ্জ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মান্না আহমদ, পৌর ছাত্রলীগ সভাপতি মাহিদুল ইসলাম শাওন প্রমুখ।

You might also like