সকালে সন্তান জন্ম দিয়ে বিকেলেই করোনায় মৃত্যু

নিউজ ডেস্ক
সত্যবাণী

ঢাকাঃ করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর টিভির প্রযোজক রিফাত সুলতানা। শুক্রবার (১৬ এপ্রিল) বিকালে রাজধানীর ইম্পালস হাসপাতালে মারা যান তিনি।একাত্তর টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ফারজানা রূপা বলেন, ৩২ বছরের রিফাত সুলতানা একাত্তর টেলিভিশনের শুরু থেকেই সেখানে কর্মরত ছিলেন।এখানে জয়েন করার পর তার বিয়ে ও দুই ছেলের জন্ম হয়।তার দুই যমজ ছেলের বয়স আড়াই বছর।

রিফাত করোনা পজিটিভ ও গর্ভবতী ছিল।এক সপ্তাহ ধরে হাসপাতালে ভর্তি ছিলেন জানিয়ে ফারজানা রূপা বলেন, প্রথমে আনোয়ার খান মডার্ন হাসপাতালে, পরে সেখান থেকে মুগদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এরপর সেখান থেকে উত্তরার কেসি হাসপাতালে ভর্তি ছিলেন। সেখান থেকে তাকে ইম্পালস হাসপাতালে নিয়ে আসা হয়।

আজ সকালে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানেই অস্ত্রোপচারের মাধ্যমে তার কন্যা সন্তানের জন্ম হয়। কন্যাসন্তানটি এখন আরেক বেসরকারি এভার কেয়ার হাসপাতালে রয়েছে। বিকাল তিনটা থেকে সাড়ে তিনটার দিকে তার কার্ডিয়াক অ্যারেস্ট হয়। এরপর বিকাল পাঁচটার দিকে তার মৃত্যু হয় বলে চিকিৎসকরা জানান।

রিফাত সুলতানার স্বামী নাজমুল ইসলামও আমাদের ৭১-এর সহকর্মী জানিয়ে ফারজানা রূপা বলেন, নাজমুল নিজেও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন।আজ সকালে তাকে বাসায় নেওয়া হয়েছে। করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে আছেন রিফাতের শাশুড়ি।ফারজানা রূপা বলেন, হাসপাতাল থেকে রিফাত সুলতানাকে আল মারকাজুলে নিয়ে আসা হচ্ছে। সেখান থেকে বনশ্রীর বাসায় নেওয়া হবে। বাসা থেকে একাত্তর টেলিভিশন কার্যালয়ে নেওয়ার পর সেখানে জানাজা শেষে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে তাকে।

You might also like