সড়ক দুর্ঘটনায় নিহত ছাতকের শিক্ষার্থী মারুফ

সত্যবাণী
সিলেট অফিসঃ সুনামগঞ্জের ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের করছখালি গ্রামের শিক্ষার্থী ফখরুল ইসলাম মারুফ পটুয়াখালীতে বেড়াতে গিয়ে দুর্ঘটনায় আহত হয়ে মৃত্যুবরণ করেছেন। রাজধানীর একটি কলেজে লেখাপড়া করতেন শিক্ষার্থী মারুফ। তিনি স্থানীয় করছখালী গ্রামের আজির উদ্দিনের পুত্র।
ছাতক থেকে সংবাদদাতা জানান, ঢাকা থেকে পটুয়াখালীতে বেড়াতে গিয়ে ১৮ নভেম্বর শনিবার সকাল সাড়ে ১০টার দিকে পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার শেখ কামাল সেতুতে মারাত্মক সড়ক দুর্ঘটনার আহত হলে স্থানীয়রা তাকে কলাপাড়া সদর হাসপাতালে নেয়ার পর তিনি মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি—রাজিউন)।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তার ছবি ও মৃত্যুর সংবাদটি প্রকাশিত হওয়ার পর শনিবার ছেলেটির পরিবার খবর পায়। খবর পেয়েই পরিবারের লোকজন পটুয়াখালীর উদ্দেশ্যে যাত্রা করেছেন।
কালারুকা ইউনিয়ন আ’লীগের সভাপতি রাজাপুর গ্রামের আফতাব উদ্দিন জানান, করছখালি গ্রামের আজির উদ্দিনের পুত্র ফখরুল ইসলাম মারুফ ঢাকায় থেকে একটি কলেজে লেখাপড়া করতো। ঢাকা থেকে পটুয়াখালীতে বেড়াতে গিয়ে দুর্ঘটনায় আহত হয়ে সে শনিবার মারা যায়। পরিবারের লোকজন সংবাদ পেয়ে হাসপাতালে খোঁজ-খবর নিয়ে পটুয়াখালীর উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন।

You might also like