সড়ক দূর্ঘটনায় এসএমপি’র ডিসিসহ ৬ পুলিশ সদস্য আহত

সত্যবাণী
সিলেট অফিসঃ পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকালে বাসচাপায় সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)’র ডিসিসহ ৬ পুলিশ সদস্য আহত হয়েছেন। এই ঘটনায় বাসচালক পালিয়ে গেলেও বাসের সুপারভাইজার ও গাড়ি আটক করা হয়েছে। ১৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ভোর ৬টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের তেমুখী এলাকায় এ ঘটনা ঘটে।
আহতদের মধ্যে রয়েছেন এসএমপি’র উপ-কমিশনার (উত্তর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত আজবাহার আলী শেখ, এডিসি সাদেক কাওসার দস্তগীর, এয়ারপোর্ট থানার এসি জহুরুল ইসলাম, এয়ারপোর্ট থানার ওসি এসএম নুনু মিয়া, এএসআই  রেজাউল করিম ও গাড়িচালক নায়েক হাবিবুর রহমান।
বিষয়টি নিশ্চিত করে এসএমপি’র কমিশনার জাকির হোসেন খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোরবেলা বিশেষ অভিযান পরিচালনায় সিলেট-সুনামগঞ্জের আঞ্চলিক মহাসড়কের তেমুখী সড়কে চৌকি বসিয়ে গাড়ি তল্লাশী করছিল এসএমপি’র ডিসি (উত্তর) আজবাহার আলী শেখ-এর নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম। এ সময় সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা রিয়েল কোচ নামে বাসটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পুলিশ কর্মকর্তাদের চাপা দেয়। এতে উর্ধ্বতন ৩ কর্মকর্তাসহ ৬ পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন।
তিনি আরও বলেন, গুরুতর অবস্থায় ডিসি আজবাহার আলী শেখকে আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তাকে ডাক্তাররা নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন। ঘটনার পর চালক পালিয়ে গেলেও বাসের সুপারভাইজার ও বাসটি আটক করা হয়েছে। এ সময় পুলিশের একটি ভ্যানও ক্ষতিগ্রস্ত হয়েছে।

You might also like