সড়ক দূর্ঘটনায় জকিগঞ্জে ৩ যুবক নিহত

সিলেট অফিস 
সত্যবাণী
সিলেটের জকিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ যুবক নিহত হয়েছেন। ২৭ এপ্রিল শনিবার দিবাগত রাতে ঘটনাটি সিলেট-জকিগঞ্জ সড়কের বারঠাকুরী ব্রিকফিল্ড এলাকায় ঘটেছে।
নিহতরা হলেন, উপজেলার বারঠাকুরী ইউনিয়নের বারঠাকুরী গ্রামের ছাদ উদ্দিনের ছেলে ও উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী রেদওয়ান আহমদ (২৬), একই গ্রামের মৃত আব্দুশ শুক্কুরের ছেলে দেলোয়ার হোসেন (২৫),সোনাসার বাজারের ব্যবসায়ী বারঠাকুরী গ্রামের বাসিন্দা মঞ্জুর আহমদ (৩৮)।
জকিগঞ্জ থেকে সংবাদদাতা জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে মোটরসাইকেল ড্রাইভিং করে বাড়ি ফেরার পথে রেদওয়ান, মঞ্জুর ও দেলোয়ার হোসেন বারঠাকুরী ব্রিকফিল্ডের কাছে পৌঁছার পর সড়কে বন্ধ করে রাখা মাটি বহনের অবৈধ ট্রলারের সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই রেদোয়ান আহমদ এবং দেলোয়ার হোসেন মারা যান। গুরুতর আহত অবস্থায় মঞ্জুর আহমদকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনিও রাস্তায় মারা যান।
জকিগঞ্জ থানার ওসি মো. জাবেদ মাসুদ জানান, দুর্ঘটনায় দু’জনের মৃত্যুর খবর নিশ্চিত হয়েছি। আরেকজনের মৃত্যুর খবর পুরোপুরি নিশ্চিত হতে পারিনি। পুলিশ ঘটনাটি নিয়ে কাজ করছে।
এদিকে, রাতের বেলায় জকিগঞ্জ-সিলেট সড়কের ওপর ট্রাক, ট্রাক্টর, ট্রলার, বাসগাড়িসহ ছোট-বড় অসংখ্য যানবাহন বন্ধ করে রাখায় প্রায় সময়ই ভয়াবহ দুর্ঘটনার শিকার হচ্ছেন সাধারণ মানুষজন। এ নিয়ে সাধারণ মানুষের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। রোববার রাতের দুর্ঘটনায় একই গ্রামের ৩ জনের মৃত্যুতে গভীর শোক নেমে এসেছে পুরো উপজেলা জুড়ে।
এরআগে গত ১২ এপ্রিল জকিগঞ্জ-সিলেট সড়কের শাহবাগ মুহিদপুর এলাকায় দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে খলাছড়া ইউনিয়নের মাদারখাল গ্রামের ৩ বন্ধু ও বিয়ানীবাজার উপজেলার ১ জনসহ মোট ৪ জন মারা যান। ৪ জনের মৃত্যুর শোক কাটিয়ে ওঠার আগে আবারও সড়কে ৩ জনের মৃত্যুর ঘটনায় সাধারণ মানুষ উদ্বিগ্ন।

You might also like