সরকার প্রধান হিসেবে শেখ হাসিনা অদম্য ও নির্ভিক-প্রাণীসম্পদমন্ত্রী

সত্যবাণী
সিলেট অফিসঃ
 মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আবদুর রহমান এমপি বলেছেন, আমাদের এই সিলেটের মাটি বরাবরই জননেত্রী শেখ হাসিনার ঘাঁটি। আপনারা নৌকায় ভোট দিয়েছেন। তার বিনিময়ে শফিকুর রহমান চৌধুরীকে শেখ হাসিনা মন্ত্রী করেছেন। তিনি সিলেটকে উন্নয়নের জোয়ারে ভাসিয়ে তার প্রতিদান দেবেন। একজন সরকার প্রধান হিসেবে শেখ হাসিনা অদম্য ও নির্ভিক।
২ মার্চ শনিবার বিকেলে সিলেট নগরির কিনব্রিজের চাঁদনীঘাট এলাকায় জেলা আ’লীগ সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপিকে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হওয়ায় জেলা আ’লীগের পক্ষ থেকে তাঁকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
প্রাণিসম্পদমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিদান দিতে কখনোই ভুল করেন না। বিশ্ব-মোড়লদের চোখ রাঙানি উপেক্ষা করে তিনি নিজের মতো চলেন, শুধু বাংলার মানুষের জন্য। তাই আমাদের সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করে দেশকে আরও এগিয়ে নিতে হবে।
এমপি ও প্রতিমন্ত্রী নির্বাচিত করায় সিলেটের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানিয়ে শফিকুর রহমান চৌধুরী বলেন, আমাকে যে মন্ত্রীত্ব দেয়া হয়েছে এটা সিলেট জেলা আ’লীগের কৃতিত্ব, সিলেটবাসীর কৃতিত্ব, বিভাগের কৃতিত্ব। আমি শেখ হাসিনার কর্মী হিসেবে বেঁচে থাকতে চাই, আপনাদের ভাই-বন্ধু হিসেবে বেঁচে থাকতে চাই।
জেলা আ’লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন আ’লীগের সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য ও সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক।
অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন নগর আ’লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন, সুনামগঞ্জ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, মৌলভীবাজার জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মিছবাউর রহমান, হবিগঞ্জ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, সিলেট জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রণজিৎ সরকার এমপি, নির্বাহী সদস্য হাবিবুর রহমান হাবিব এমপি ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পরিষদ সদস্য নুরুল আমিন, জেলা আ’লীগের সহ-সভাপতি এডভোকেট মোঃ নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, এডভোকেট শাহ মোঃ মোশাহিদ আলী, নগর আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ, যুগ্ম-সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, মোহাম্মদ আলী দুলাল, কবির উদ্দিন আহমদ, কোষাধ্যক্ষ শমসের জামাল, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, সাইফুল আলম রুহেল।
উপজেলা আ’লীগ নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলা আ’লীগ সভাপতি মোঃ নিজাম উদ্দিন, বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক আহমদ, ওসমানীনগর উপজেলা আ’লীগ সভাপতি আতাউর রহমান, বালাগঞ্জ উপজেলা আ’লীগ সভাপতি মোস্তাকুর রহমান মফুর ও সাধারণ সম্পাদক মোঃ আনহার মিয়া, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজদ, গোয়াইনঘাট উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, কানাইঘাট উপজেলা আ’লীগ সভাপতি লুৎফুর রহমান, জকিগঞ্জ উপজেলা আ’লীগ সভাপতি লোকমান আহমদ চৌধুরী, জৈন্তাপুর উপজেলা আ’লীগ সভাপতি মোঃ কামাল আহমদ, বিয়ানীবাজার উপজেলা আ’লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, গোলাপগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম এবং ফেঞ্চুগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল।
অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের মধ্যে বক্তব্য রাখেন জেলা শ্রমিকলীগ সভাপতি এজাজুল হক এজাজ ও জেলা মহিলা লীগ নেতৃবৃন্দ।

You might also like