সাবেক রাষ্ট্রপতি জিয়ার জন্মবার্ষিকীর দিনে জেলা বিএনপি’র মিলাদ

সত্যবাণী
সিলেট অফিসঃ বিএনপি’র প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল করেছে সিলেট জেলা বিএনপি। ১৯ জানুয়ারি শুক্রবার বাদ আছর হযরত শাহজালাল (রহ.) এর দরগাহ প্রাঙ্গণে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ শেষে শিরণি বিতরণ করা হয়।
মোনাজাতে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান খোকোর আত্মার মাগফেরাত কামনা, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনায় মহান রাব্বুল আল-আমিনের দরবারে দোয়া করা হয়।
মিলাদ মাহফিল পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, “সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়ে জীবনবাজি রেখে সম্মূখ সমরে যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছিলেন। পরবর্তীতে দেশে বহুদলীয় গণতন্ত্র প্রবর্তন করেছিলেন। একটি সুখী সমৃদ্ধ ও স্বনির্ভর বাংলাদেশ ছিল উনার স্বপ্ন। কিন্তু অত্যন্ত দুঃখজনক হলেও সত্য দেশে আজ গণতন্ত্র, ভোটাধিকার নেই। অঘোষিতভাবে গণতন্ত্রকে গলাটিপে হত্যা করা হয়েছে, মানুষ ভোট দিতে পারেনা, মন খুলে কথা বলতে পারে না। এমন পরিস্থিতিতে একটি স্বাধীন দেশ চলতে পারে না। তাই আসুন সকলে মিলে ঐক্যবদ্ধভাবে এই সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। সময় ঘনিয়ে এসেছে, খুব শিগগিরই বাকশালি সরকারের পতন হবে। শহীদ জিয়ার প্রবর্তিত বহুদলীয় গণতন্ত্র আবারো পুনঃপ্রতিষ্ঠিত হবে ইনশাআল্লাহ।
বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, জেলা সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী। উপস্থিত ছিলেন জেলা সহ-সভাপতি শহীদ আহমদ, নগর শাখার সাবেক যুগ্ম আহবায়ক সৈয়দ মঈন উদ্দিন সোহেল, যুগ্ন-সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী, আনোয়ার হোসেন মানিক, এডভোকেট আবু তাহের, আবুল কাশেম, শাকিল মুর্শেদ, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, এডভোকেট আল আসলাম মুমিন, শামীম হেলালী, আলাউদ্দিন রিপন, আজিজুর রহমান, আলাউদ্দিন আলাই, বখতিয়ার আহমদ ইমরান, সুমেল আহমদ চৌধুরী, আখতর হোসেন রাজু, জসিম উদ্দিন, আলী আকবর, অজি মোঃ কায়ছার, জিএম বাপ্পী, আমিন উদ্দিন, রাসেল আহমদ, এনামুল আজিজ মুন্না, মোস্তাক আহমদ প্রমুখ।

You might also like