সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত সিলেট-আনোয়ারুজ্জামান চৌধুরী

সত্যবাণী
সিলেট অফিসঃ সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেট সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। এখানে সকল ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করে আসছে। সাম্প্রদায়িক সম্প্রতি অক্ষুন্ন রেখে ‘ধর্ম যার যার-রাষ্ট্র সবার’ এই আদর্শে সকলে এক যোগে দেশ গড়ার কাজ করতে হবে।
তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল সাম্প্রদায়িক ষড়যন্ত্র মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবেই। বঙ্গবন্ধুর সোনার বাংলায় কোনো সাম্প্রদায়িক অপশক্তির স্থান নেই।
১৮ নভেম্বর শনিবার সিলেট নগরির চালিবন্দরস্থ শ্রীশ্রী ভৈরব মন্দিরে অষ্টপ্রহরব্যাপী লীলাকীর্তন অনুষ্ঠানে ভক্তবৃন্দের উদ্দেশ্যে শুভেচ্ছা জ্ঞাপন করে তিনি একথাগুলো বলেন।
এ সময় উপস্থিত ছিলেন আ’লীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবী দিবাকর ধর রাম, পূজা উদযাপন পরিষদ সিলেট নগর শাখার সাধারণ সম্পাদক চন্দন দাশ, নগর আ’লীগ ১৪নং ওয়ার্ড সাধারণ সম্পাদক এডভোকেট বিজয় কুমার দেব বুলু, ধনেশ দেব, দিপক ঘোষ, স্বপন কর্মকার, শ্যামল রায়, অজয় পাল, অংশুমান দত্ত অঞ্জন, উত্তম ঘোষ, যিশু কৃষ্ণদেব জনি, নিরঞ্জন চন্দ্র চন্দ, হারাধন দেব প্রভাষ প্রমুখ।

You might also like