সিলাম আদর্শ উচ্চ বিদ্যালয় রুস্তমপুরের পুনর্মিলনীতে ধনাঢ্য পরিবারের অনুদান

সত্যবাণী
সিলেট অফিসঃ সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার সিলাম আদর্শ উচ্চ বিদ্যালয় রুস্তমপুরের প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী ‘২৪ উপলক্ষে দেড় লক্ষাধিক টাকার অনুদান ঘোষণা করেছেন রুস্তমপুরের মরহুম হাজী আফতর আলীর পরিবারের সদস্যরা।
এরই মধ্যে তাদের পরিবারের পক্ষ থেকে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাহান হোসাইন সাজু ৫০ হাজার টাকা, তাঁর স্ত্রী যুক্তরাজ্য প্রবাসী স্কুলশিক্ষক রিয়াজমিন বেগম ৪০ হাজার টাকা ও ইমরান হোসাইন ২০ হাজার টাকা অনুদান ঘোষণা করেছেন। এরআগে, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী আফজল হোসাইন একই অনুষ্ঠানের জন্য ৫০ হাজার টাকা অনুদান ঘোষণা করেন। এ নিয়ে পুনর্মিলনী অনুষ্ঠানের জন্য এই পরিবারের পক্ষ থেকে ১লাখ ৬০ হাজার টাকার অনুদানের ঘোষণা এলো।
দক্ষিণ সুরমা থেকে সংবাদদাতা সানোয়ার আলী জানান, রুস্তমপুরের মরহুম হাজী আফতর আলীর পরিবারের সদস্যরা সম্প্রতি সংক্ষিপ্ত সফরে যুক্তরাজ্য থেকে দেশে আসেন। গত ২৯ ডিসেম্বর শুক্রবার রাতে তাঁদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন উদযাপন কমিটির সদস্যবৃন্দ। এ সময় উদযাপন কমিটির পক্ষ থেকে তাদের সম্মাননা ক্রেস্ট উপহার দেয়া হয়।
সভায় সংক্ষিপ্ত বক্তব্যে প্রবাসী শাহজাহান হোসাইন সাজু আশাবাদ ব্যক্ত করে বলেন, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা দেশে-বিদেশে বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্ঠিত। পুনর্মিলনী অনুষ্ঠান সফলের লক্ষ্যে সবাই এগিয়ে আসলে অনুষ্ঠানটি সুন্দর ও সফল হবে। তিনি অনুষ্ঠান সফলের লক্ষ্যে দেশ-বিদেশে অবস্থানরত এই শিক্ষা প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষার্থীদের এগিয়ে আসার আহবান জানান।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাক্তন শিক্ষার্থী মোঃ জসিম উদ্দিন, মুতলিব আলী, রেজওয়ান আহমদ, শিমুল আহমদ, রিদওয়ান হোসেন, আলী আহমদ, নূরমান আহমেদ, সানোয়ার আলী, মাসুম চৌধুরী, সুহেল আহমদ প্রমুখ।

You might also like