সিলেটের উন্নয়নে প্রধানমন্ত্রী আন্তরিক-আনোয়ারুজ্জামান চৌধুরী

সত্যবাণী
সিলেট অফিসঃ সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেটবাসীর উন্নয়নে প্রধানমন্ত্রী সবসময় আন্তরিক। তাই বিভিন্ন সময়ে তিনি নগরবাসীর কল্যাণে বড় বড় প্রকল্প অনুমোদন দিয়েছেন। তারই ধারাবাহিকতায় এবার ১,৪৫৯ কোটি টাকার প্রকল্প অনুমোদন দিলেন।
তিনি নগরবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এবং পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সরকারী বরাদ্দের প্রত্যেকটি টাকার সর্বোচ্চ সদ্ব্যাবহার করে সিলেটকে একটি আদর্শ নগরি হিসেবে গড়ে তুলবো ইনশাল্লাহ।
১২ নভেম্বর রোববার দুপুরে সিলেট সিটি করপোরেশনের সার্বিক অবকাঠামোগত উন্নয়নে ১,৪৫৯ কোটি টাকার প্রকল্প একনেক সভায় অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনকে কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠিত র‌্যালি পরবর্তী সভায় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিলেট সিটি করপোরেশনের উদ্যোগে মেয়র মোঃ আনোয়ারুজ্জামান চৌধুরীর নেতৃত্বে নগরভবনের সামনে থেকে র‌্যালিটি বের হয়ে বন্দরবাজার, কোর্টপয়েন্ট, জিন্দাবাজার হয়ে চৌহাট্টার কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারি ছাড়াও নগরবাসীও র‌্যালিতে অংশগ্রহণ করেন।
র‌্যালি চলাকালে নগরির বিভিন্ন স্থানে দাঁড়িয়ে নগরবাসী ও পথচারিরা করতালি দিয়ে সিসিককে স্বাগত জানান। সংক্ষিপ্ত সমাবেশে আরও বক্তব্য রাখেন সিসিকের সিনিয়র কাউন্সিলর এবং কর্মকর্তাবৃন্দ।
এ সময় তারা প্রধানমন্ত্রীর সহযোগিতায় সিসিকের নাগরিক সমস্যাগুলো সমাধান ও বসবাসের জন্য একটা আদর্শ নগরি গড়ে তুলতে আন্তরিকভাবে কাজ করার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন।

You might also like