সিলেট সফরের প্রথম দিনে কর্মব্যস্ত প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

সত্যবাণী
সিলেট অফিসঃ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর ১৫ জানুয়ারি সোমবার  প্রথম জন্মভূমিতে এসেছেন সিলেট-২ আসনের এমপি শফিকুর রহমান চৌধুরী। দু’দিনের সফরে বিকেল ৫টা ২৫ মিনিটে বেসরকারি বিমান সংস্থার একটি ফ্লাইটে করে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেন তিনি। এ সময় সেখানে তাঁকে হাজারো নেতাকর্মী ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।
বিমানবন্দর থেকে বেরিয়ে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী নগরির চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ অর্পণ করেন। পরে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরাণ (রহ.)’র মাজার জিয়ারত করেন। এ সময় জেলা ও নগর আ’লীগের শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীও।
দলীয় সুত্র জানায়, সেখান থেকে কিছুক্ষণ টিলাগড়স্থ বাসভবনে বিশ্রাম নিয়ে রাত ৮টার দিকে আল্লামা আব্দুল লতিফ চৌধুরী ফুলতলী (রহ.)-এর ইসালে সওয়াব মাহফিলে যাওয়ার জন্য জকিগঞ্জের উদ্দেশে রওয়ানা দেন। ফিরে এসে রাতযাপন করবেন টিলাগড়স্থ নিজের বাসভবনে।
এদিকে, ১৬ জানুয়ারি মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে বিভাগীয় ও জেলা পর্যায়ের কর্মকর্তা, রাজনৈতিক নেতা, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করবেন প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী। মতবিনিময় শেষে দুপুর সাড়ে ১২টায় ওসমানীনগর উপজেলার মঙ্গলচন্ডি নিশিকান্ত সরকারি মডেল বিদ্যালয় প্রাঙ্গণে প্রবাসীদের আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান ও সংবর্ধিত অতিথির বক্তব্য রাখবেন। পরে বেলা ২টায় ফিরবেন টিলাগড়ের বাসায়।
একই দিন সন্ধ্যা ৬টায় জেলা পরিষদ অডিটরিয়ামে স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করবেন শফিকুর রহমান চৌধুরী। রাত ৯টা ২৫ মিনিটে ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশ্যে সিলেট ছাড়বেন তিনি।

You might also like