সিলেট-২ আসনের উন্নয়নে নিজের দেয়া কথা রেখেছেন প্রধানমন্ত্রী :এমপি মোকাব্বির

চঞ্চল মাহমুদ ফুলর
সত্যবাণী

সিলেট থেকেঃ জাতীয় সংসদে জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সিলেট-২ আসনের এমপি মোকাব্বির আলী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের অবহেলিত-বঞ্চিত মানুষের কল্যাণে ব্যাপক প্রকল্প বাস্তবায়ন করে চলেছেন। আর সিলেট-২ আসনের উন্নয়নে নিজের দেয়া কথা রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকারের গ্রহণ করা প্রকল্পগুলো যাতে সঠিকভাবে বাস্তবায়িত হয় সেজন্য আমাদের সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে। অবশ্যই সকলের সার্বিক সহযোগিতা ছাড়া ভালো কাজ করা সম্ভব নয়। তাই এলাকাবাসীর কাঙ্খিত উন্নয়নে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে অনিয়ম-ঘুষ-দূর্নীতি ও মাদকের বিরুদ্ধে প্রতিবাদ চালিয়ে যেতে হবে।
বিশ্বনাথ থেকে সংবাদদাতা জানান, ২৮ মার্চ মঙ্গলবার বিকেলে স্থানীয় ইয়াহইয়া কনভেনশন সেন্টারে সিলেটের বিশ্বনাথে প্রায় ১০ কোটি টাকা ব্যয়ে ‘বিশ্বনাথ জিসি-খাজাঞ্চী ইউনিয়ন-কামালবাজার-আরএইচডি সিলেট সড়ক (বিশ্বনাথ অংশ)’র চেইনেজ ৮৫০০-১২৬০০ পর্যন্ত রক্ষণাবেক্ষণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
যুক্তরাজ্য প্রবাসী মাহবুব মিয়ার সভাপতিত্বে ও খাজাঞ্চী একাডেমি পরিচালনা কমিটির সদস্য মোস্তাক আহমদ মোস্তফার পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন ওসমানীনগর উপজেলা চেয়ারম্যান ভিপি শামীম আহমদ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সিলেটের নির্বাহী প্রকৌশলী ইনামুল কবীর, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাবেক সদস্য কবির আহমদ কুব্বার, ওসমানীনগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউপি চেয়ারম্যান গোলাম রাব্বানী চৌধুরী সুমন, বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান হবিবুল ইসলাম, খাজাঞ্চী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, লন্ডন-বাংলা প্রেসক্লাবের সদস্য আব্দুল বাছিত রফি, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহবায়ক সাজিদুর রহমান সুহেল। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সানী আহমদ এবং স্বাগত বক্তব্য রাখেন ইউপি সদস্য আব্দুর রব রাজু।উপস্থিত ছিলেন উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী আবু সাঈদ, জেলা আ’লীগের নির্বাহী সদস্য এএইচএম ফিরুজ আলী, প্রভাষক আমিনুল ইসলাম, ইউপি সদস্য রইসুল ইসলাম ও এনামুল হক এনাম, উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি আরব শাহ ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রুকন প্রমুখ।

You might also like