সুইডেন আওয়ামী লীগের সভাপতি হলেন মুক্তিযোদ্ধা কামরুল ইসলাম

সংবাদ বিজ্ঞপ্তি ডেস্ক
সত্যবাণী

স্টোকহোম: ২৮ এপ্রিল, রোববার সুইডেন আওয়ামী লীগ এর কার্যকরী কমিটির এক সভা স্টকহোমের একটি হলে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর পরামর্শ অনুযায়ী ও কার্যকরী পরিষদের উল্লেখযোগ্য সংখ্যক সদস্যদের উপস্থিতিতে সভায় সর্বস্মতিক্রমে সুইডেন আওয়ামী লীগ এর সভাপতি মরহুম এ এইচ এম জাহাঙ্গীর কবির এর স্হলা-বিষিক্ত করা হয় বীর মুক্তিযোদ্ধা কামরুল ইসলাম কে।
সুইডেন আওয়ামী লীগ এর কার্যকরী পরিষদের সম্মানিত সদস্যবৃন্দ নব নিযুক্ত সভাপতি জনাব কামরুল ইসলাম কে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে সুইডেন আওয়ামী লীগ এর সভাপতি হিসেবে বরণ করে নেন।

 

সুইডেন আওয়ামী লীগ এর কার্যকরী পরিষদের এই সভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা কামরুল ইসলাম। সাধারণ সম্পাদক সৈয়দ বজলুল বারী মাছুম, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও যুগ্ম সাধারণ সম্পাদক আফছার আহমেদ এর যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন উপদেষ্টা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান, কুদ্দুস কাজী, সহ- সভাপতি লায়লা আরজুমান বানু, সহ-সভাপতি ইফতেখার জুয়েল, সহ সভাপতি রিপন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আবিদ খান, সাংগঠনিক সম্পাদক নাছিম আহমদ, সৈয়দ জাকির আহমদ, সদস্য বাসন লাল সরকার, জহিরুল ইসলাম মহসিন এবং এড: আ ফ ম মাছুম।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে এবং সুইডেন আওয়ামী লীগ এর প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযোদ্ধা মরহুম সামসুদ্দিন আহমদ খেতু মিয়া, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ওবায়দুল হক, সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মরহুম কাজী গোলাম আম্বিয়া ঝন্টু, সাবেক সফল সভাপতি ও সাধারন সম্পাদক মরহুম এ এইচ এম জাহাঙ্গীর কবির সহ পরলোকগত সকল নেতাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন সুইডেন আওয়ামী লীগ এর ধর্ম বিষয়ক সম্পাদক বখতিয়ার ঈমাম খান।

এসময় ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন ও সুইডেন আওয়ামী লীগ এর সভাপতি হিসেবে কামরুল ইসলাম এর প্রতি সম্মতি প্রকাশ করেন, সুইডেন আওয়ামী লীগ এর সহ সভাপতি আতাউর রহমান, সদস্য নজির হোসেন চৌধুরী, উপদেষ্টা সদস্য, মুক্তিযোদ্ধা হুমায়ন কবীর ও সিবেন্দ্র নারায়ণ দেব দুলাল।
You might also like