সুনামগঞ্জে ১৭টি ইউনিয়নে চেয়ারম্যান, সদস্য ও সদস্যা পদে মনোনয়ন জমা

শামীম আহমদ তালুকদার
সত্যবাণী

সুনামগঞ্জ থেকেঃ সুনামগঞ্জ সদরে ৯টি ও শান্তিগঞ্জ উপজেলার ৮টি মিলে ১৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগ,স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী,ইউপি সদস্য ও সংরক্ষিত আসনের নারী সদস্যরা মনোনয়নপত্র জমাদান শুরু হয়েছে।সোমবার ও এবং আগামীকাল মঙ্গলবার পর্যন্ত প্রার্থীরা তাদের দলীয় কর্ম সমর্থকদের নিয়ে মোটর সাইকেল শো-ডাউন করে উপজেলা রির্টানিং অফিসারের কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র জমাদান করেন।সোমবার দুপুরে শান্তিগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ৩৮ জন,ইউপি সদস্য পদে ৩৫০ ও সংরক্ষিত নারী আসনে ৩৫ জন

প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। দুপুরে শান্তিগঞ্জ উপজেলায় গিয়ে সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতের নেতৃত্বে পশ্চিম বীরগাঁও ইউনিয়নে আওয়ামীলীগের নৌকার প্রার্থী এডভোকেট দেবাংশু শেখর দাসসহ দলীয় ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের নিয়ে রির্টানিং অফিসার জাহিদুল ইসলামের নিকট মনোনয়নপত্র জমা দেন। এ সময় উপস্থিত ছিলেন পশ্চিম বীরগাঁও ইউনিযন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. জসিম উদ্দিন,যুবলীগ নেতা মো. হযরত আলী,আওয়ামীলীগ নেতা রানা জায়গীরদার, অনুরাধা দাস মুন্নী,যুবলীগ নেতা নোম্মান আহমদ, আওয়াশীলীগ নেতা জুয়েল মিয়া,মজলু মিয়া, প্রণব দাস মিঠু,শুভেন্দু শেখর দাস,মো. জামাল মিয়া,আজিজুর রহমান,সাংবাদিক নাঈম তালুকদার,অসিত দাস,মো. মফজ্জল আলী, মছরু মিয়া,বানু দাস,নিতেশ তালুকদারসহ ইউনিয়ন আওয়ামীলী,যুবলীগ,কৃষকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

এছাড়াও শিমুলবাক ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান জিতু,স্বতন্ত্র প্রার্থী হিসেবে পশ্চিম বীরগাওঁ ইউপির বর্তমান চেয়ারম্যান মো.শফিকুল ইসলাম, ,স্বতন্ত্র প্রার্থী মো. সামছুল ইসলাম, জয়কলস ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. তারেক মিয়াসহ অনেকেই মনোনয়নপত্র জমাদান করেছেন।এদিকে সদর উপজেলার ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ইতিমধ্যে ২১ জন,ইউপি সদস্য পদে ১১০ জন ও নারী আসনে ৩০জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন বিএনপির রঙ্গারচর ইউপির বর্তমান চেয়ারম্যান মো. আব্দুল হাই এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন। এ সময় তার সাথে ছিলেন জেলা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক ও জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের সভাপতি অশোক তালুকদার ও জেলা বিএনপির সদস্য মো. সুহেল মিয়া প্রমুখ।

You might also like